আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

ডোমারে বাল্য বিয়ে নিয়ে তোলপাড়

সোমবার, ১ জুলাই ২০১৩, রাত ০৯:১২

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১ জুলাই॥ নীলফামারীর ডোমার উপজেলার হরিনচড়া ইউনিয়নে রবিবার রাতে অষ্টম শ্রেণীর এক ছাত্রীর বাল্য বিয়ে নিয়ে তোলপাড় শুরু হয়েছে। ঘটনাটি প্রেমের সম্পর্ক বলে বাল্য বিয়ে আড়ালের চেষ্টা করেছে জনপ্রতিনিধিরা।

এলাকাবাসী অভিযোগ হরিনচড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কৈমারী পাড়া গ্রামের ভগবতী রায়ের মেয়ে সোনারায় উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী মল্লিকা রানী রায়ের সাথে একই গ্রামের প্রসন্ন কুমারের পুত্র অনিল চন্দ্র রায় (১৯) এর বিয়ে অনুষ্ঠিত হয় । স্থানীয় ইউপি সদস্য ধরনী রায় উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এ সম্পন্ন করেন।

এ ব্যাপারে হরিণচড়া ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল ইসলাম বাল্য বিয়ের কথা অস্বীকার করে বলেন, আসলে ছেলেটির সাথে মেয়েটির প্রেমের স¤ম্পর্ক ছিল। তাই উভয় পরিবারের অভিভাবকরা আনুষ্ঠানিকভাবে এই বিয়ের আয়োজন করে। তবে এলাকাবাসীর অভিযোগ প্রেমের সম্পর্ক নয় বরং বাল্য বিয়েটি ভিন্নখাতে প্রবাহ করতে প্রেমের কাহিনী প্রচার করা হচ্ছে।

মন্তব্য করুন


 

Link copied