আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

নারীর পছন্দের তালিকায় নেই যেসব পুরুষ

মঙ্গলবার, ২ জুলাই ২০১৩, রাত ১০:৫৪

নারীদের হিংসুটের বদনাম থাকলেও নারীরা স্বপ্নেও চান না তার চিরশত্রুর ভাগ্যেও এমন স্বভাবের পুরুষ জুটুক।

কিন্তু পুরুষদের কী এমন স্বভাব আছে, যার জন্য নারীরা এত বিরক্ত হয়? চলুন জেনে নেই পুরুষদের সেই বিরক্তকর স্বভাব যার জন্য নারী সঙ্গ থেকে চিরতরে বঞ্চিত হতে পারেন তারা।

অস্থির প্রকৃতির পুরুষ হ্যাঁ, একটু চঞ্চল স্বভাবের, অস্থির প্রকৃতির পুরুষ ক্ষণিকের জন্য ভালো লাগলেও সারা জীবনের জন্য কিন্তু নারীরা গম্ভীর প্রকৃতির পুরুষই পছন্দ করে।

আত্মকেন্দ্রিক পুরুষ আমি যা বলি তাই ঠিক—অনেক পুরুষ এমনটা ভাবেন। প্রেমিকা বা স্ত্রীকে তারা পাত্তাই দিতে চান না। কোনো রেস্টুরেন্টে গেলে মেনু কি হবে থেকে শুরু করে প্রেমিকা কি পড়বেন সবাই তারা নিয়ন্ত্রণ করতে চায়। এমন স্বভাব কিন্তু নারীরা একদমই পছন্দ করে না।

শিশুসুলভ পুরুষ অনেক পুরুষ তাদের শিশুসুলভ আচরণ ত্যাগ করতে পারে না। তাদের ভাবখানা এমন যে, আরে আমি তো এখনো বাচ্চাই রয়ে গেছি। আর বাচ্চা হয়ে থাকাতে তারা মনে মনে খুশিই হন। কিন্তু এই স্বভাবের কারণে হারাতে হতে পারে আপনার সঙ্গিনীকে। কারণ নারীরা শিশু সুলভ আচরণ একদমই পছন্দ করে না।

চরিত্রহীন পুরুষ চরিত্রহীন পুরুষকে যে কোনো নারীই পছন্দ করবে না সে তো সবারই জানা।

সন্দেহগ্রস্ত পুরুষ অনেক পুরুষ সবকিছু নিয়েই সন্দিহান থাকেন। এমন পুরুষ নারীদের পছন্দের তালিকায় যে ঠাঁই পাবেন না তা আর বলার অপেক্ষা রাখে না।

গতানুগতিক স্বভাবের পুরুষ কলাবাগান থেকে নিউ মার্কেটের রিকশা ভাড়া কত হবে তা আপনি নিশ্চয়ই অনুমান করতে পারেন। কিন্তু এই রিকশা ভাড়ার মতো যদি কোনো পুরুষের স্বভাবও অনুমান করা যায়, তাহলে তো নারীরা বিরক্ত হবেনই। সবাই চমক পছন্দ করে। তাই গতানুগতিক স্বভাবের পুরুষের নাম নারীর পছন্দ তালিকা থেকে বাদ পড়তেই পারে।  সূত্র: নতুন বার্তা ও টাইমস অব ইন্ডিয়া

মন্তব্য করুন


 

Link copied