আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

চিরাচরিত হটকেক পাওলি দাম

রবিবার, ৭ জুলাই ২০১৩, দুপুর ০৩:১৯

এই ‘হইচই’ আসলে নায়িকার নতুন বাংলা ছবির নাম। মুম্বইয়ে ‘অঙ্কুর অরোরা মার্ডার কেস’ ছবিতে কাজ করার পরে আবারও বাংলা ছবির এলাকায় এখন ব্যস্ত পাওলি। আপাতত মুম্বইয়ে নতুন কোন ছবির কাজ শুরু না হলেও ‘হেট স্টোরি ২’-এ পাওলিকে দিয়ে অভিনয়ের কথা চলছে।

তারই ফাঁকে পরিচালক দেবারতি গুপ্তর ‘হইচই’ ছবিতে অভিনয়ের প্রস্তাব আসায় বিনা বাক্য ব্যয়েই রাজি হয়ে যান নায়িকা।

আর এর পেছনে কারণ হচ্ছে দেবারতি গুপ্তর এ ছবি খুব অন্যভাবে রুপালি পর্দায় তুলে ধরতে চলেছে তাকে। চিরাচরিত হটকেক, সাড়া ফেলে দেয়া ছবির বাইরে গিয়ে এবারে পাওলি প্রথমবারের জন্য করছেন কমেডি চরিত্র।

‘হইচই’ আসলে কয়েকজন বন্ধুর গল্প। পাওলি দাম ছাড়াও এ বন্ধুদের দলে দেখা যাবে রাহুলpauli dam, প্রিয়াঙ্কা আর বিক্রমকে। এ ছবিতে চেনা চেহারার বাইরে গিয়ে ছোট করে ছাঁটা চুলে ছিমছাম স্টাইলিশ আঁতেল চেহারায় এবারে একটু অন্যরকমভাবেই দর্শকদের মুগ্ধ করবেন পাওলি। ছবিটির পোস্টার ও গানের অ্যালবাম রিলিজ হয়েছে সম্প্রতি। খুব তাড়াতাড়ি প্রেক্ষাগৃহেও আসছে ছবিটি।

মন্তব্য করুন


 

Link copied