Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২১ অক্টোবর, ২০২০ :: ৬ কার্তিক ১৪২৭ :: সময়- ২ : ১০ পুর্বাহ্ন
Home / লালমনিরহাট / লালমনিরহাটে প্রতিমন্ত্রী’র পুত্রের সাথে বাক-বিতণ্ডা, ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের পদত্যাগ

লালমনিরহাটে প্রতিমন্ত্রী’র পুত্রের সাথে বাক-বিতণ্ডা, ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের পদত্যাগ

satroligহাতীবান্ধা, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের তিস্তা ব্যারাজ’র অবসরে আওয়ামীলীগের মাসিক সভায় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী’র পুত্র মাহমুদুল হাসান সোহাগের সাথে বাক-বিতণ্ডার জের ধরে গতকাল রোববার হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদক পদত্যাগ করেন।

ছাত্রলীগের একটি সূত্র জানায়, গত শনিবার রাতে তিস্তা ব্যারাজ’র অবসরে হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের মাসিক সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি তফিউজ্জামান জুয়েল ও সম্পাদক উমর ফারুক মানিক কবিখা ও টি আর প্রকল্পের বিভিন্ন অনিয়ম নিয়ে বক্তব্য দেয়। সভায় উপস্থিত প্রাথমিক ও গণ শিক্ষা প্রতিমন্ত্রী মোতাহার হোসেনের পুত্র উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ ছাত্রলীগের ওই নেতাদের উপর রেগে যায়। এক পর্যায়ে এ নিয়ে প্রতিমন্ত্রী’র পুত্র সোহাগের সাথে ছাত্রলীগ নেতাদের বাক-বিতণ্ডা হয়। পরে ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক সভায় পদত্যাগের ঘোষণা দেয়। এ ঘটনার জের ধরে গতকাল রোববার উপজেলা ছাত্রলীগের সভাপতি তফিউজ্জামান জুয়েল ও সম্পাদক উমর ফারুক মানিক লিখিত পদত্যাগ পত্র জেলা ছাত্রলীগের কাছে জমা দিয়েছেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful