Templates by BIGtheme NET
আজ- শনিবার, ৩১ অক্টোবর, ২০২০ :: ১৬ কার্তিক ১৪২৭ :: সময়- ৪ : ৫১ পুর্বাহ্ন
Home / টপ নিউজ / লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় ননদ-ভাবীর মৃত্যু

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় ননদ-ভাবীর মৃত্যু

road-accidentলালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট আদিতমারী উপজেলার নামুড়ী বাজারে শনিবার বিকালে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ননদ ও ভাবী নিহত হয়েছেন। নিহতরা হলেন স্কুল শিক্ষিকা নাজনিন আক্তার(৩২) ও ননদ জাহানারা বেগম(৫০)  এ ঘটনায় আহত হয়েছে ৩ জন। নিহত স্কুল শিক্ষিকা কালীগঞ্জ উপজেলার বান্দেরকুড়া গ্রামের আব্দুল আলীমের স্ত্রী। ননদ জাহানারা বেগম  আব্দুল আলীম এর বোন বলে  জানা গেছে।

আদিতমারী থানার ওসি আসলাম ইকবাল জানান, লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে উপজেলার নামুড়ী বাজার নামক স্থানে লালমনিরহাট গামি বেলী ট্রাভেল’র নামের একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা আটোবাইকের মুখোমুখি সংঘর্ষে অটোবাইকের যাত্রী স্কুল শিক্ষিকা নাজনিন আক্তার ও জাহানারা বেগম ঘটনাস্থলেই নিহত হন। আহত হয়েনেছ ওই অটোবাইকের ৪ যাত্রী।

আহতরা হলেন, কালীগঞ্জ উপজেলার বান্দের কুড়া এলাকার আলীম উদ্দিনের ছেলে নাজমুল হাসান নিশাদ(৫),একই এলাকার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে আবুল হোসেন(৫৫) ও আদিতমারী উপজেলার বিন্নাগারি গ্রামের মোস্তাফিজার রহমানের স্ত্রী কাকলী বেগম(৩০)। বাসটি আটক করতে সক্ষম হলেও চালক পালিয়ে যায় বলে জানিয়েছেন স্থানীয়রা।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful