Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২১ অক্টোবর, ২০২০ :: ৬ কার্তিক ১৪২৭ :: সময়- ৪ : ২১ অপরাহ্ন
Home / আলোচিত / বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল চালু

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল চালু

bruস্টাফ রিপোর্টার: রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রীদের জন্য শেখ ফজিলাতুন্নেছা মুজিব আবাসিক হল গতকাল রোববার থেকে চালু হয়েছে। এটিই এ বিশ্ববিদ্যালয়ের প্রথম আবাসিক হল। উপাচার্য প্রফেসর ড. এ কে এম নূর-উন-নবী ছাত্রীদের হলে উঠার আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর মোঃ মোজাম্মেল হক, হল প্রভোস্ট প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, রেজিস্ট্রার (অ.দা) মোঃ শাহজাহান আলী মন্ডল, উপ-পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) এ টি জি এম গোলাম ফিরোজ, শিক্ষা ও প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী অরুন কুমার সিংহ, বিশ্ববিদ্যালয়ের নির্বাহী প্রকৌশলী জাহাঙ্গীর আলমসহ হলের আবাসিক শিক্ষকবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, কর্মকর্তাবৃন্দ ও ছাত্রীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপাচার্য প্রফেসর এ কে এম নূর-উন-নবী ছাত্রীদের উদ্দেশে বলেন, নিজেকে যোগ্য হিসেবে গড়ে তোলার উত্তম জায়গা আবাসিক হল। এ বিশ্ববিদ্যালয়ের প্রথম আবাসিক হলের প্রথম আবাসিকতা পেয়ে তোমরাই ইতিহাসের অংশ হয়ে থাকবে। তিনি শৃঙ্খলা ও নিয়মানুবর্তিতার সংস্কৃতি মেনে চলার জন্য সকল ছাত্রীদের প্রতি আহবান জানান। উল্লেখ্য, ৬ কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে নির্মিত এ হলটিতে মোট ৩৪৬ জন ছাত্রী আবাসিক সুবিধা পাবে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful