আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

পঞ্চগড়ে ফেনসিডিল সহ দুই মাদক সম্রাট গ্রেফতার

বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৩, রাত ১১:৫৮

মোঃ ডিজার হোসেন বাদশা পঞ্চগড় : পঞ্চগড় সদরের রৌশনাবাগ ও সিএমবি মোর থেকে ফেনসিডিল সহ মাদক ব্যবসায়িকে গ্রেফতার । জেলার বিশেষ গোয়েন্দা সংস্থা ও পুলিশ ক্রেতা সেজে অভিজান চালিয়ে শহরের দুই স্থান থেকে ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ি গ্রফতার করেছেন ।

জেলার বিশেষ গোয়েন্দা সংস্থা জানান সদরের রৌশনাবাগ এলাকায় বাদল (ইন্জিনিয়ার) মুদির ব্যবসার আরালে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছিল । গোয়েনদা সংস্থার একটি দল ক্রেতা সেজে অভিযান চালিয়ে বাদল (ইন্জিনিয়ার) এ মুদির দোকান থেকে মাদক বিক্রির সময় হাতে নাতে ধরে ফেলে । এসময় বাদলের কাছ থেকে ৮ টি ফেনসিডিল পায় গোয়েনদা। একাধিক মামলার সাজা প্রাপ্ত আসামি বাদল নির্বিগ্নে দীর্ঘদিন থেকে ফেনসিডিল মদ, গাজা থেকে শুরু করে ইয়াবা, হিরোইন পর্যন্ত নানা মাদক দ্রব্য বিক্রি করে আসছিল। পুলিশ কনস্টেবল মনছুর আলী ও সমসের হোসেন জানান গোপন সুত্রে সংবাদ পেয়ে পঞ্চগড় সদরের সিএমবি মোর থেকে ফেনসিডিল বিক্রি করার সময় হাতেনাতে ধরে ফেলেন । এ সময় মাদক ব্যবসায়ি তারেকের কাছ থেকে তিন টি ফেনসিডিল পাওয়া যায় ।

পুলিশ সুত্রে জানা গেছে তারেক দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছিল, তার মাদক ব্যবসা ছিল ভিন্নরকম কৌশল। তারেক দীর্ঘদিন থেকে শহরের হোটেল মেচিয়ারের আরালে লাল চা য়ের পরির্বতে গ্লাসে ঢেলে ফেনসিডিল বিক্রি করে আসছিল ।

মন্তব্য করুন


 

Link copied