Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০ :: ৭ কার্তিক ১৪২৭ :: সময়- ৭ : ০৩ পুর্বাহ্ন
Home / বিনোদন / আবারও বর্ষার নতুন প্রেমের গুঞ্জন !

আবারও বর্ষার নতুন প্রেমের গুঞ্জন !

ananta-barsha-1বিনোদন ডেস্ক: বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের বহুত আলোচিত দুই মুখ অনন্ত ও বর্ষা। বাস্তব জীবনের স্বামী-স্ত্রী এ জুটি রূপালী পর্দায় নায়ক-নায়িকা সেজে দর্শকদের উপহার দিয়েছেন একাধিক হিট ছবি।

তবে ব্যক্তিগত জীবনে নানা গুজব ও গুঞ্জন যেন কিছুতেই তাদের পিছু ছাড়ছে না।সম্প্রতি খবর ছড়িয়েছে, বর্ষার এক গোপন প্রেমিককে ঘিরে শুরু হয়েছিলো অনন্তর সাথে তার পারিবারিক অশান্তি, যার ফলস্বরূপ এক সময় ডিভোর্স পর্যন্তও গড়িয়েছিলো এ দম্পতির।

তবে পরবর্তীতে অনেক চড়াই-উৎরাই পেরিয়ে শেষপর্যন্ত সে সংসার টিকেছে। পরে অনন্ত-বর্ষা দুজনেই গণমাধ্যমে ঘোষণা দিয়েছিলেন, ‘ তারা যা করেছেন তা ভুল। আর এমনটি হবেনা।’ তবে, সেই গোপন প্রেমককে ঘিরে আবারও অশান্তি দানা বাঁধতে শুরু করেছে, অনন্ত’র ঘনিষ্ট সূত্রের বরাত দিয়ে এমন খবরই ছড়িয়ে পড়েছে।

জানা যায়, বর্ষার কাছে সেই প্রেমিকের ‘ফোন’ এখনো আসে। যা এরই মধ্যে অনন্তর চোখেও পড়েছে। এ নিয়ে অনন্ত প্রকাশ্যে কিছু না বললেও ভেতরে ভতরে যন্ত্রনা পাচ্ছেন।

এমনকি এর প্রভাব তার কাজের উপরও পড়ছে। বর্তমানে দুজনে ‘মোস্ট ওয়েলকাম টু’ ছবিbarshaর শ্যুটিং করলেও দুজনে দুজনের সঙ্গে কথাবার্তাও তুলনামূলক কম বলছেন। যা চোখে পড়েছে শ্যুটিং ইউনিটের অনেকেই।নাম প্রকাশে অনিচ্ছুক ‘মোস্ট ওয়েলকাম টু’ শ্যুটিং ইউনিটের একজন জানান, ‘দুজনের মধ্যে আগের মতো স্বাভাবিক আচরণ নেই। দুজনেই এসে মনমরা হয়ে পরে থাকেন।

দুজন-দুজনার সঙ্গে কথাও কম বলছেন। তাছাড়া আগে দুজনই একসঙ্গে শ্যুটিংস্পটে আসলেও এখন মাঝেমধ্যেই তারা আলাদা আসছেন।’ অপর একটি সূত্রের দাবি, ‘তাদের মধ্যে ‘নিরব দ্বন্দ’ দেখা দেয় কান উৎসবে যাওয়ার আগ থেকেই। এমনকি কান উৎসবে গিয়েও বর্ষা অনন্তর সঙ্গে ‘রহস্যজনক’ আচরণ করেছেন।

তবে এ নিয়ে কোন উচ্চবাচ্য করছেন না অনন্ত। আগেরবারের দুজনের মধ্যে অনাকাঙ্খিত ঘটনা নিয়ে জল ঘোলা কম হয়নি। এ কারণেই এবার নিরব অবস্থান নিয়েছেন অনন্ত।’এমন সব খবরের গুঞ্জন উঠলেও, সম্প্রতি ঈদুল ফিতর উপলক্ষ্যে মুক্তি পেতে যাওয়া ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ছবির প্রিমিয়ার শো’তে অনন্ত ও বর্ষাকে একসঙ্গে হাসিমুখে দেখা যায়। ফলে, মূল বিষয়টি গুজব বা সত্যি এ নিয়ে দ্বিধা কাটছে না কারো। তবে, অনন্ত-বর্ষা জুটির ভক্তরা সব সময়ই আশা করে তারা ব্যক্তিগত দ্বন্দ্ব ও ভুল বোঝাবুঝি কাটিয়ে আরো অনেক নতুন ছবি উপহার দেবেন বাংলা চলচ্চিত্র জগতকে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful