Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ :: ১৪ কার্তিক ১৪২৭ :: সময়- ৫ : ২১ পুর্বাহ্ন
Home / টপ নিউজ / সপরিবারে রংপুরে আসছেন প্রধানমন্ত্রী

সপরিবারে রংপুরে আসছেন প্রধানমন্ত্রী

sekh hasinaপীরগঞ্জ, রংপুর প্রতিনিধি:অবশেষে পীরগঞ্জে আসছেন পীরগঞ্জে পুত্রবধূ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ৩১ জুলাই সকাল ১০টায় হেলিকপ্টারযোগে শশুরবাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হবেন তিনি।

রংপুর-দিনাজপুরবাসীর প্রাণের দাবী কাচঁদহঘাটে করতোয়া নদীর উপর ওয়াজেদ মিয়া সেতুর উদ্বোধন ও সেতুর পাড়ে পথপভার বক্তব্য রাখবেন সকাল ১১টায়। সেতু উদ্বোধন শেষে পীরগঞ্জে এসে উপজেলা প্রশাসনিক ভবন ও মেরিন একাডেমির ভিত্তি প্রস্তর, পৌরসভার ন্যাম ফলক, ন্যাশনাল সার্ভিসের সনদ বিতরণ, চককরিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওয়াজেদ মিয়া ভবনের উদ্বোধন করবেন। দুপুরে প্রধানমন্ত্রী নিজ গ্রাম লালদীঘির ফতেহপুরে অবস্থান করবেন। এসময় তিনি স্বামী প্রয়াত পরমানু বিজ্ঞানী ড.এম এ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত ও দোয়া মাহফিলে যোগ দিবেন। সবশেষে বিকাল ৩টায় পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আ’লীগ আয়োজিত জনসভায় ভাষন দিবেন। প্রধানমন্ত্রীর এ সফরে পীরগঞ্জ বাসীর মনে নতুন করে আশা আখাংকা জেগেছে।

প্রধানমন্ত্রী পীরগঞ্জে এসেছিলেন গত ২০০৮ সালের নভেম্বর মাসে। সে সময় তিনি নিবাচর্নী সফরে পীরগঞ্জে এসেছিলেন। ৫বছর পর তিনি পীরগঞ্জ আসছেন। দীর্ঘসময় শশুর বাড়ী না আসায় এবং মাঝে রংপুর সফরে এসে পীরগঞ্জে না আসায় পীরগঞ্জ বাসীর মনে নানাবিধ প্রশ্নের সৃষ্টি হয়েছে। আ’লীগের তৃণমুলের কর্মীদের প্রতিনিয়ত নানাবিধ প্রশ্নের সম্মুখ হতে হয়েছে। সব সমালোচনা ও জল্পনা কল্পনার অবসান হবে প্রধানমন্ত্রীর এ সফরকে কেন্দ্র করে তাই আশা করছে দলীয় নেতা-কর্মীরা। প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে পুত্র সজীব ওয়াজেদ জয় ও কন্যা সায়মা হোসেন পুতুল সঙ্গে থাকবেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful