আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

উত্তরবাংলা ডটকম এর ফেসবুক লাইক দেড় লাখ ছাড়িয়ে

মঙ্গলবার, ২২ আগস্ট ২০১৭, দুপুর ১০:০৫

‘বিশ্ব পরিমণ্ডলে উত্তরবঙ্গ’ স্লোগান নিয়ে ১২.১২.২০১২ইং প্রতিষ্ঠার পর দেশে ও বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে থাকা বাংলা ভাষাভাষী পাঠকের কাছে অত্যন্ত পছন্দের পত্রিকা হিসেবে উত্তরবাংলা ডটকম বিশেষ স্থান করে নিয়েছে।

উত্তরবঙ্গের গুরুত্বপূর্ণ খবর পড়তে পাঠকদের ভরসার অন্যতম প্রধান জায়গা উত্তরবাংলা ডটকম। আর সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মাধ্যম ফেসবুকেও প্রতি মুহূর্তে উত্তরবাংলা ডটকম এর সংবাদ ছড়িয়ে দিচ্ছেন পাঠকরাই।

উত্তরবাংলা ডটকম এর ফেসবুক পেজের লাইক সংখ্যা দেড় লাখ ছাড়িয়ে যাওয়ায় ভার্চুয়াল জগতের সদস্যসহ উত্তরবাংলা ডটকম এর সব পাঠক ও শুভানুধ্যায়ীকে শুভেচ্ছা জানিয়েছেনে উত্তরবাংলা ডটকম এর প্রকাশক মুরাদ মাহমুদ, সম্পাদক ড. শাশ্বত ভট্টাচার্য, বার্তা সম্পাদক সাঈদ আহমেদ নিশাদ।

মন্তব্য করুন


 

Link copied