আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

জাতীয় পার্টি একক ভাবে নির্বাচনে অংশ নেবে - ব্যারিস্টার দিলারা খন্দকার

শুক্রবার, ২৬ জুলাই ২০১৩, বিকাল ০৫:০৯

শুক্রবার জাতীয়পার্টি উপজেলা শাখা কার্যালয়ে উপজেলা জাপা আহবায়ক রফিকুল ইসলাম বিএসসির সভাপতিত্বে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

তিনি আরো বলেন, দেশ আজ দূর্নীতির অতল গহ্রে তলিয়ে গেছে, শেয়ারবাজার কেলেংকারি, হলমার্ক কেলেংকারী, সোনালী ব্যাংক দূর্নীতি, পদ্মা সেতু দূর্নীতি, দ্রব্যমূল্যের উর্ধগতি, রানা প্লাজা ধ্বস, আইন-শঙ্খলা পরিস্থিতির অবনতি সবকিছু মিলিয়ে আজ দেশের মানুষ হতাশ। এ অবস্থা থেকে পরিত্রাণ দরকার। একমাত্র জাতীয়পার্টিই পারে এ অবস্থা থেকে দেশের মানুষকে মুক্তি দিতে, দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন করতে। জাতীয়পার্টিকে একটি পরিবার উল্লেখ করে উপজেলা জাপাকে সুসংগঠিত করায় নেতা-কর্মীদের তিনি ধন্যবাদ জানান ও জাতীয়পার্টির শাসনামলের বিভিন্ন উন্নয়নের কথা সাধারন মানুষের কাছে তুলে ধরার আহবান জানান।

ইফতার পূর্ব আলোচনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা জাতীয়পার্টির সদস্য সচিব খন্দকার ওসমান গনি (দুলু), জাপা জেলা কমিটির সদস্য রবিউল হোসেন পাতা, জেলা যুব সংহতির সহ-সভাপতি ও উপজেলা যুব সংহতির সভাপতি আবু বক্কর সিদ্দিক পলাশ, সাধারন সম্পাদক ফজলুল করিম প্রধান, জাতীয় প্রাক্তন সৈনিক পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি আমিনুল ইসলাম রাজা, জাতীয় ছাত্র সমাজ সভাপতি মতিয়ার রহমান, সাধারন সম্পাদক এনামুল হক খন্দকার, স্বেচ্ছাসেবক দলের সভাপতি জবেদুল ইসলাম, সাধারন সম্পাদক ছকু মিয়া, জাতীয় মহিলা পার্টির সভাপতি ইসরাত আইরিন (এ্যালিস), সাধারন সম্পাদক সূচনা বেগম, কৃষক পার্টির সভাপতি সাদেকুর রহমান সাদেক, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম ও শ্রমিক পার্টির সভাপতি শহিদুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied