Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ :: ১০ কার্তিক ১৪২৭ :: সময়- ৯ : ৫৯ অপরাহ্ন
Home / টপ নিউজ / প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে সাজ সাজ রব; ঘোড়ার গাড়িতে বাড়ি যাবেন জয়-ক্রিস্টিনা

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে সাজ সাজ রব; ঘোড়ার গাড়িতে বাড়ি যাবেন জয়-ক্রিস্টিনা

hasina houseস্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুত্র-কন্যাসহ তাঁর বাড়ী রংপুরের পীরগঞ্জে আসছেন। তার আগমনে সাজ সাজ রব পড়েছে সর্বত্র। উপজেলা আওয়ামীলীগ ও পরিবারের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। আগামী ৩১ জুলাই বুধবার প্রধানমন্ত্রী ও তাঁর পুত্র বঙ্গবন্ধুর দৌহিত্র কম্পিউটার বিজ্ঞানী ডঃ সজীব ওয়াজেদ জয় পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এক বিশাল জনসভায় বক্তব্য রাখবেন।

প্রধানমন্ত্রীর শ্বশুরবাড়ী পীরগঞ্জের ফতেপুর গ্রামের মিয়াবাড়ীর পশ্চিমেই রংপুর-ঢাকা মহাসড়কের সাথে ‘হেলিপ্যাড’ তৈরী করা হয়েছে। সেখানে নেমেই তিনি বিশিষ্ট পরমানু বিজ্ঞানী নির্লোভ গণ মানুষ প্রয়াত ডঃ এমএ ওয়াজেদ মিয়ার কবর জেয়ারত করবেন। এরপর পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় ভাষণ দিবেন। এরপর তিনি পীরগঞ্জ বাসষ্ট্যান্ডের পাশে নির্মানাধীন দ্বিতল ভবনের ডাক বাংলোর উদ্বোধন করবেন। সেখান থেকেই কাঁচদহ ঘাটে করতোয়া নদীর ওপর নির্মিত ‘ওয়াজেদ মিয়া সেতু’ উদ্বোধন ও মেরিন একাডেমী, উপজেলা পরিষদ কমপেক্সের ৪তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এছাড়াও বেগম রোকয়ো বিশ্ববিদ্যালয়, রংপুর কারমাইকেল কলেজে বাস’এর চাবি প্রদান, রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয় ও ডিআইজি ভবনের উদ্বোধন করবেন। পাশাপাশি আরও কিছু প্রতিষ্ঠানের ভিত্তি প্রস্থর স্থাপন ও উদ্বোধন করবেন বলে জানা গেছে।

আগামী ৩১ জুলাই তিনি তাঁর পুত্র কম্পিউটার বিজ্ঞানী সজীব ওয়াজেদ জয়, কন্যা সায়মা ওয়াজেদ পুতুল, জয়ের স্ত্রী- ক্রিষ্টিনা ওভার মায়া ও তাদের একমাত্র কন্যা- সুফিয়া ওয়াজেদ, কন্য সায়মা ওয়াজেদ পুতুল ও জামাতা খন্দকার হাসান মাশরুল মিথুল,  পুতুল মিথুল দম্পতির একমাত্র পুত্র জারিফ হোসেন এবং ৩ কন্যা- আমরিনা, আলিজা, সিমি কে সাথে নিয়ে আসবেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে তাঁর শ্বশুরবাড়ী পীরগঞ্জের ফতেপুর মিয়া বাড়ীতে সাজ সাজ রব পড়ে গেছে। দুর-দুরান্তের আত্মীয়-স্বজনরা মিয়া বাড়ীতে আসা শুরু করেছেন। সজীব ওয়াজেদ জয়’র ‘ডুপেক্স ভবনের’ বাড়ীটিও ধুঁয়ে-মুছে প্রস্তুত করে রাখা হচ্ছে।

উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা জনসভায় লোক সমাগম করতে ব্যাপক গণ-সংযোগ এবং সর্বত্র ব্যাপক প্রচানরা চালাচ্ছে বলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোতাহারুল হক বাবলু ও সম্পাদক তাজিমুল ইসলাম শামীম জানান। জয়’এর জ্যাঠাতো ভাই তরুণ শিল্পোদ্যোক্তা ইঞ্জিনিয়ার সাঈদ রেজা শান্ত জানান-বাড়ীটি নির্মানের পর ‘জয়’ আসছেন। পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় ‘জয়’ বক্তব্য দিবেন বলে ইচ্ছাপোষণ করেছেন। পীরগঞ্জের মানুষ জয়কে বরণ করতে অপেক্ষার প্রহর গুনছে।

ঘোড়ার গাড়িতে বাড়ি যাবেন জয়-ক্রিস্টিনা

joy cristinaপ্রথমবারের মতো জয় তার বধূ ক্রিস্টিনাকে নিয়ে বাড়ি যাবেন। জয়ের বধূকে বরণ করতে পারিবারিকভাবে ভিন্ন প্রস্তুতি নেয়া হয়েছে। ঘোড়ার গাড়িতে করে হেলিপ্যাড হতে বধূকে বাড়ি নিয়ে আসা হবে।

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. তাজিমুল ইসলাম শামিম জানান, নতুন বৌ আসছে। তাই তাকে বরণ করতে নানা আয়োজন চলছে। আনন্দ লাগছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful