আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      

 width=
 

বেরোবিতে একাডেমিক কার্যক্রম চললেও ক্লাস-পরীক্ষা বর্জন

মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৩, দুপুর ০১:০৮

তিন মাস থেকে বেতন বন্ধ থাকার পর গত ২৫ তারিখে উপাচার্য বরাবর সাতটি দাবিতে স্মারকলিপি দেয়া হয় সংগঠনের পক্ষ থেকে। কিন্তু দাবিগুলোর বিষয়ে উপাচার্যের পক্ষ থেকে যথাযথ কোন আশ্বাস না পাওয়ায় সভায় ক্ষোভ প্রকাশ করেন প্রগতিশীল শিক্ষক সমাজের সাধারণ সদস্যরা ।

উক্ত সভাটিতে সভাপতিত্ব করেন প্রগতিশীল শিক্ষক সমাজের যুগ্ম-আহবায়ক ড. আবু কালাম মোঃ ফরিদ উল ইসলাম।

সাত দফার অন্যান্য দাবিগুলো হল- . উচ্চ শিক্ষাগামী শিক্ষকদের ছুটি নিশ্চিত করা; . শিক্ষকদের সকল পারিতোষিক দ্রুত পরিশোধ করা; . জরুরি ভিত্তিতে বিভিন্ন বিভাগে এডহক ও পদের বিপরীতে অস্থায়ী পদে কর্মরত শিক্ষকদের স্থায়ী পদে নিয়গ নিশ্চিত করা; . আপগ্রেডেশন প্রাপ্যতার সময় অতিক্রান্ত শিক্ষকদের জরুরি ভিত্তিতে প্রাপ্যতার তারিখ হতে আপগ্রেডেশন নিশ্চিত করা; . বিশ্ববিদ্যালয়ের অরগানোগ্রাম অনুযায়ী জরুরি ভিত্তিতে সব বিভাগে পর্যাপ্ত শিক্ষক নিয়োগ নিশ্চিত করা; . বিশ্ববিদ্যালয়ের সকল স্তরে অতিরিক্ত দায়িত্বের পদসমূহে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষকদের নিয়োগ নিশ্চিত করা।

মন্তব্য করুন


 

Link copied