আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বৃহস্পতিবার, ১ আগস্ট ২০১৩, বিকাল ০৫:৩৫

নিহতরা হলেন, পার্বতীপুর উপজেলার কৈবত্তরপাড়া গ্রামের বিনোদ বিশ্বাসের ছেলে উজ্জ্বল বিশ্বাস এবং পার্বতীপুর পৌর শহরের আজিজুল ইসলামের ছেলে আজিমুল হক।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১২টার দিকে মোটরসাইকেলে করে তিন জন বিরামপুর যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা দিনাজপুরগামী এন পরিবহন নামে একটি বাসের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আজিমুল মারা যান। গুরুত্বর আহত অবস্থায় অন্য দু’জনকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় উজ্জ্বল বিশ্বাস মারা যান। এছাড়া পার্বতীপুর উপজেলার সরকারপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে মাহিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied