আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

খালেদা ও তারেকের ছবি সম্বলিত ঈদ কার্ড ছুরে ফেলায় পিতা ও পুত্রকে বহিষ্কারের দাবী

শুক্রবার, ২ আগস্ট ২০১৩, দুপুর ০৪:২৭

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় এবার জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি সম্বলিত ঈদ কার্ড ছুরে রাস্তায় ফেলে দিয়েছে বিএনপিতে সদ্য যোগদানকারী সাবেক এম পি জয়নুল আবেদীন’র পুত্র শাহ্জাদ ফেরদৌস বাবু।

গত বৃহস্পতিবার রাতে উপজেলা বিএনপি’র কার্যালয়ে এ ঘটনা ঘটে। এ সময় সাবেক এমপি’র ওই পুত্রের সাথে বিএনপি কর্মীদের হাতাহাতি হয়। পরে সাবেক এম পি ও পুত্রকে দল থেকে বহিষ্কারের দাবীতে বিএনপি কর্মীরা বিক্ষোভ প্রদর্শন করেন।

হাতীবান্ধা উপজেলা বিএনপি’র একাধিক নেতা-কর্মীর সাথে কথা বলে জানা যায়, প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার রাতেও নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ে ভিড় করতে থাকে। এ সময় উপজেলা বিএনপি’র সম্পাদক আফজাল হোসেন ও সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের উপস্থিতিতে এ আসনের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাজীব প্রধানের উদ্যোগে জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি সম্বলিত ঈদ কার্ড বিতরণ করা হচ্ছিল। হঠাৎ করে দলীয় কার্যালয়ে প্রবেশ করেই জাতীয় পার্টি থেকে বিএনপিতে সদ্য যোগদানকারী সাবেক এম পি জয়নুল আবেদীন সরকারের পুত্র শাহ্জাদ ফেরদৌস বাবু ঈদ কার্ড গুলো ছুরে রাস্তায় ফেলে দেয়। উপস্থিত বিএনপি’র কর্মীরা এ ঘটনার প্রতিবাদ করলে হাতা-হাতির ঘটনার ঘটে। পরে বিএনপি’র কর্মীরা সাবেক এম পি জয়নুল আবেদীন সরকার ও তার পুত্র বাবুকে বিএনপি থেকে বহিষ্কারের দাবীতে দলীয় কার্যালয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।

ব্যারিস্টার হাসান রাজীব প্রধান জানান, ঘটনাটি দুঃখজনক। বিএনপি’র হাইকমান্ডের হস্তক্ষেপ প্রয়োজন।

সাবেক এম পি জয়নুল আবেদীন সরকার জানান, কিছুই হয়নি। দলীয় সিদ্ধান্তের বাহিরে গিয়ে ঈদ কার্ড বিতরণ করায় তার পুত্র প্রতিবাদ করেছে মাত্র।

হাতীবান্ধা উপজেলা বিএনপি’র সভাপতি মোশারফ হোসেন জানান, তিনি ওই সময় দলীয় কার্যালয়ে ছিলেন না। পরবর্তীতে বিষয়টি শুনেছেন। তবে উপজেলা বিএনপি’র সম্পাদক আফজাল হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন


 

Link copied