Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ :: ১২ কার্তিক ১৪২৭ :: সময়- ৩ : ৩৩ পুর্বাহ্ন
Home / পঞ্চগড় / ভারতীয় হরতালের কবলে বাংলাবান্ধা স্থলবন্দর কর্যক্রম চলছে ধীরগতীতে

ভারতীয় হরতালের কবলে বাংলাবান্ধা স্থলবন্দর কর্যক্রম চলছে ধীরগতীতে

banglabandhaমোঃ ডিজার হোসেন বাদশা, তেতুলিয়া: পঞ্চগড় জেলার তেঁতুলিয়া বাংলাবান্ধা স্থলবন্দর এবার ভারতীয় মোর্চর ডাকে ৩ আগষ্ট শনিবার থেকে অনির্দিষ্টকালের হরতালের কবলে পড়েছে ।

বাংলাবান্ধা স্থলবন্দরের ছিএনএফ ব্যবসায়ি জাহাংগীর আলম জানান, গত দুদিন আগে গোর্খালেন্ডের ডাকে ৭২ ঘন্টার হরতালের কবলে পরেছিল বাংলাবান্ধা স্থলবন্দর । এতে করে বন্দরের কর্যকরম চলেছে ধীর গতিতে আবারো মোর্চ ডাকে অনির্দিষ্টকালের হরতাল এতে করে বন্দরে কোন প্রভাব পরবে না ।

আমদানি-রপ্তানিকারক এসোসিয়েসন এর সভাপতি মেহেদী হাসান খাঁন বাবলা জানান, দুই দেশে বন্দরে নিরাপ্তা ব্যবস্থা জোরদার রয়েছে হরতালের কোন প্রভাব বন্দরে পরেনি বলে জানিয়েছেন । রাতে যে সমস্ত গাড়ী বন্দরে এসেছিলো সে সমস্ত গাড়ী ও বাংলাবান্ধা স্থলবন্দরের  কর্যকরম পন্য পাড়াপার ছিল  সাভাবিক । হরতালের কারনে নতুন করে ভারতিয় ইন্টার ডিষ্টিক গাড়ি ও নেপালের কোন গাড়ি বাংলাবান্ধা স্থলবন্দরে আসতে পারেনি। বাংলাবান্ধা স্থলবন্দরের কার্যক্রম চলছে ধীর গতিতে ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful