Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০ :: ১৫ কার্তিক ১৪২৭ :: সময়- ৮ : ১২ অপরাহ্ন
Home / বিনোদন / দুই সতীনের ঘরে উঠেলো ক্ষুদে গানরাজ ঝুমা

দুই সতীনের ঘরে উঠেলো ক্ষুদে গানরাজ ঝুমা

jhmaঅপহৃত হয়েছেন বলে দাবি করে মা মামলা করলেও ক্ষুদে গানরাজ ঝুমা জানিয়েছেন, সে অপহৃত হয়নি। বা তাকে কেউ অপহরণ করেনি। নিজের ইচ্ছাতেই প্রেমিকের সঙ্গে ঘর বেধেছেন।

গত দু’দিন তার অপহরণের ঘটনা নিয়ে যখন আলোচনা-সমালোচনা চলছিল তখন সেই জ্বলন্ত আলোচনায় নিজেই পানি ঢেলেছেন ঝুমা। বলেছেন, আমাকে কেউ অপহরণ করেনি, আমি যা করেছি নিজের ইচ্ছায় করেছি, এ বিষয়টি নিয়ে কোন কথাও বলতে চাই না।
২০০৮ এর ক্ষুদে গানরাজ প্রতিযোগিতার প্রথম রানার আপ হন ঝুম ঝুম আক্তার ঝুমা (১৪)। ঝুমাকে অপহরণ করা হয়েছে নাকি তিনি নিজ ইচ্ছাতেই প্রেমিক ইসরাফিলের হাত ধরে বাড়ি থেকে পালিয়েছেন তা নিয়ে সৃষ্ট ঘোয়াশার মধ্যে নিজের অবস্থান পরিস্কার করেছেন তিনি। এদিকে ইসরাফিলের আগে দু’স্ত্রী থাকায় সেই দু’সতীনের ঘর মেনেই ইসরাফিলের সঙ্গে পালিয়ে যায় ঝুমা।

ঝুমার ‘প্রেমিক’ ইসরাফিলের পরিবার সূত্র বলছে ঝুমা নিজ ইচ্ছায় প্রেমের টানে প্রেমিক ইসরাফিলের হাত ধরে বাড়ি থেকে পালিয়ে ঘর বেধেছে। জানা গেছে, গত ২৩ জুলাই নরসিংদীর নিজ গ্রাম থেকে প্রেমিক ইসরাফিলের কাছে চলে যান ঝুমা। তবে ঝুমার মা বলছেন, তার মেয়েকে অপহরণ করা হয়েছে। ঝুমার মা এ ঘটনায় নরসিংদী কোর্টে নারী ও শিশু নির্যাতন মামলা করেছেন ইসরাফিল ও তার গাড়ির ড্রাইভার ফয়সালের নামে। ঝুমার মা বলছে তার অপ্রাপ্তবয়স্কা মেয়েকে জোর করে তুলে নিয়ে যাওয়া হয়েছে। নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে করা মামলায় ঝুমার মা অভিযোগ করেন, গত ২৩ জুলাই ঝুমাকে নরসিংদী জেলখানার মোড় থেকে ইসরাফিল ও ফয়সাল তুলে নিয়ে যায়। তার মেয়ের বয়স ১৪ বছর।

ঝুমার মা জেসমিন আক্তার জানান, কথিত ‘প্রেমিক’ ইসরাফিলের বাড়ি সাভার থানার আশুলিয়া থানায়।তার দুই স্ত্রী রয়েছে। সে একজন দুধ ব্যবসায়ী। অন্যদিকে ঝুমা ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের বাণিজ্য বিভাগের নবম শ্রেণীর ছাত্রী। তবে বিগত তিন মাস ঝুমা স্কুলে যায়নি। ঝুমার মা জানান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে প্রায় আড়াই বছর আগে পরিচয় হয় ইসরাফিলের সাথে ঝুমার প্রথম পরিচয় হয়। এরপর ইসরাফিল যখন-তখন ঝুমাকে ডেকে পাঠাত, দেখা করতে আসতো। মাঝেমধ্যে ঝুমাকে নানা রকম জিনিসপত্র কিনে দিতো।এরপর থেকে সময় পেলেই ঝুমা কাউকে কিছু না বলে বাড়ির বাইরে থাকতো।

ঝুমার মা দাবি করেন, ঝুমা বাড়ি থেকে চলে যাবার দু’দিন পর ইসরাফিল তার কয়েকজন বন্ধুবান্ধবসহ এসে ঝুমার বসুন্ধরা আবাসিক এলাকার বাসা থেকে টিভি, ফ্রিজ, ল্যাপটপসহ বিভিন্ন আসবাবপত্র নিয়ে যায়। এ সময় ঝুমার মা বাঁধা দিলে ইসরাফিল বলেন ‘ঝুমা আমার স্ত্রী তাকে আমি বিয়ে করেছি। তার জিনিসপত্র সে নিয়ে যেতে বলেছে। তাই নিয়ে যাচ্ছি।’ সে সময়ে কিছু না বলে পরে ইসরাফিলের বিরুদ্ধে মামলা করেন ঝুমার মা।

এ বিষয়ে ঝুমার মা বলেন ‘আমি বেশ কিছু দিন অপেক্ষা করে মেয়ের কোন খোঁজ না পেয়ে মামলা করেছি। ঝুমা এবং ইসরাফিল কারো সঙ্গেই আমি এখন যোগাযোগ করতে পারছি না। আমার মেয়ের বয়স ১৪ বছর। সে আবেগের বশে কাজটা করেছে।’ জেসমিন আরো বলেন, ‘ইসরাফিলের মোবাইলে যোগাযোগ করলে সে জানায়, ঝুমা তার বিবাহিত স্ত্রী। এ বিষয়ে বাড়াবাড়ি করলে জীবনে হত্যা করে ফেলবে বলেও আমাকে হুমকি দেয়।’

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful