Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০ :: ৭ কার্তিক ১৪২৭ :: সময়- ৯ : ৩১ পুর্বাহ্ন
Home / নীলফামারী / এমপিদের পাশাপাশি নীলফামারীর সম্ভাব্য প্রার্থীরা ঈদ করবেন নিজ এলাকায়

এমপিদের পাশাপাশি নীলফামারীর সম্ভাব্য প্রার্থীরা ঈদ করবেন নিজ এলাকায়

Eid Mubarak_Banglaইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৮ আগষ্ট॥ নীলফামারীর চার সংসদীয় এলাকার মানুষদের সাথে এবারের ঈদ উদযাপন করবেন বর্তমান সংসদ সদস্য এবং সম্ভাব্য প্রার্থীরা। পুরো রমজান জুড়ে না হলেও বেশির ভাগ সময়ে ইফতার মাহফিলে অংশগ্রহণ এবং সাংগঠনিক কর্মকান্ডে অংশ গ্রহন করেছেন তারা। আগের ঈদ গুলোয় তাদের বিচরণ তেমন না থাকলেও এই ঈদে জনগণের কাছাকাছি থাকার চেষ্টা করছেন তারা। কারণ হিসেবে স্থানীয় এবং সুধিজনরা বলছেন নির্বাচন ঘনিয়ে আসায় মাঠ পর্যায়ে প্রাথমিক ভাবে জনগণের সাথে কুশলাদী বিনিময়ের উপযুক্ত একটি সময় এবারের “ঈদ”।
খোঁজ নিয়ে জানা গেছে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে জাতীয় পার্টির বর্তমান সাংসদ জাফর ইকবাল সিদ্দিকী ঈদ করবেন এলাকার মানুষদের সাথে। এজন্য তিনি অবস্থান করছেন কয়েকদিন থেকে। ইতিমধ্যে বিভিন্ন উন্নয়ন এবং সাংগঠনিক কর্মকান্ডে অংশ গ্রহণ করেছেন। এছাড়াও গরীব দুখিদের মাঝে শাড়ি লুঙ্গি, পাঞ্জাবি বিতরণ করেছেন ঈদ উপল।ে
সাংসদ জাফর জানান, তিনি ঈদের নামাজ আদায় করবেন ডোমার পৌরসভা ঈঁদগাহ ময়দানে। এছাড়াও ডোমারে ঈদ উদযাপন করবেন আ.লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাড. মনোয়ার হোসেন, সাবেক রাষ্ট্রদুত আমিনুল হোসেন সরকার।
এ্যাড. মনোয়ার হোসেন জানান, ডোমার চিকনমাটি ঈদগাহ ময়দানে তার ঈদের নামাজ আদায় করার কথা রয়েছে। ইতোমধ্যে রমজানের বিভিন্ন সময়ে ইফতার মাহফিলে অংশগ্রহণ ছাড়াও গরীব দুঃখিদের মাছে শাড়ি লুঙ্গি বিতরণ করেছেন তিনি। এদিকে বিএনপি বা ১৮দলীয় জোটের কোন প্রার্থীকে এলাকায় দেখা যায়নি বুধবার বিকেল পর্যন্ত। তবে পুরো রমজান জুড়ে ইফতার মাহফিলের মাধ্যমে তৃণমুল পর্যায়ে সাংগঠনিক কর্মকান্ড চালিয়েছেন নির্বিঘেœ।
উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক রইসুল আলম চৌধুরী জানান, ১৮দলীয় জোটের প্রার্থী অধ্যাপক রফিকুল ইসলাম চৌধুরী এলাকায় ঈদের নামাজ আদায় করতে না পারলেও এলাকার মানুষদের সাথে সময় দেয়ার কথা রয়েছে তার। তবে ন্যাশনাল আওয়ামী পার্টি(ন্যাপ) চেয়ারম্যান জেবেল রহমান গানি ঈদের নামাজ আদায় করবে খগাখড়িবাড়ি ঈদগাঁহ ময়দানে।
নীলফামারী-২(সদর) : সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য আসাদুজ্জামান এবার ঈদ করছেন না তার নির্বাচনী এলাকা নীলফামারী সদর উপজেলায়। তবে রমজানের বিভিন্ন সময় ইফতার মাহফিলের পাশাপাশি দলীয় কর্মকান্ডে অংশগ্রহণ করেছেন।
এই আসনে জাতীয় পার্টির প্রার্থী জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জয়নাল আবেদীন, জেলা বিএনপির সদস্য সচিব শামসুজ্জামান জামান, জামায়াতের এ্যাড. মনিরুজ্জামান মন্টু ঈদ করবেন এলাকার মানুষদের সাথে।
জেলা বিএনপির সদস্য সচিব শামসুজ্জামান জানান, শহরের কলেজ স্টেশন ঈদগাহ মাঠে তিনি ঈদের নামাজ আদায় করবেন। রমজানে ইফতার পার্টি ছাড়াও সাংগঠনিক কর্মকান্ডে জড়িত ছিলেন তিনি।
নীলফামারী-৩(জলঢাকা-কিশোরীগঞ্জ) : জাতীয় পার্টির সংসদ কাজী ফারুক কাদের ঈদের নামাজ আদায় করবেন তার নিজ বাড়ি শৌলমারী কাজীপাড়া ঈদগাঁহ ময়দানে। তিনিও এলাকায় পুরো রমজান জুড়ে দলীয় কর্মকান্ডের পাশাপাশি ইফতার মাহফিলে অংশ গ্রহন করেছেন। তবে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক গোলাম মোস্তফা, আব্দুল ওয়াহেদ বাহাদুর এবং জাপার অপর মনোনয়ন প্রত্যাশী জলঢাকা পৌরসভা মেয়র ইলিয়াস হোসেন বাবলু ঈদ উদযাপন করবেন নিজ এলাকায়। অপরদিকে ১৮দলীয় জোটের বিএনপির শামসুজ্জামান শামু, জামায়াত প্রার্থী অধ্য আজিজুল ইসলাম ঈদ করছেন নিজ এলাকায়।
নীলফামারী-৪(সৈয়দপুর-কিশোরীগঞ্জ) : আওয়ামীলীগ দলীয় সাংসদ এ এ মারুফ সাকলান রমজানে এলাকায় বিভিন্ন স্থানে ইফতার মাহফিলে অংশ গ্রহণ ছাড়াও সাংগঠনিক কর্মকান্ডে অংশ গ্রহন করেছেন। তবে এলাকার মানুষদের সাথে তিনি ঈদ উদযাপন না করার সম্ভাবনায় বেশি। আওয়ামীলীগের অপর মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ কেন্দ্রীয় প্রচার প্রকাশনা উপ কমিটির সদস্য আমেনা কোহিনুর আলম সৈয়দপুর ঈদ উদযাপন করবেন বলে জানা গেছে। বিএনপির প্রার্থী ও সৈয়দুপর পৌরসভা মেয়র আমজাদ হোসেন সরকার ও জাপা প্রার্থী শওকত চৌধুরী ঈদ উদযাপন করবেন নিজ নিজ এলাকায়।
সার্বিক ভাবে এবারের ঈদ প্রার্থীদের জন্য অত্যন্ত গুরুত্বপুর্ণ মন্তব্য করে প্রবীণ শিক সমাজ কর্মী ও চিলাহাটি স্থল বন্দর বাস্তবায়ন কমিটির সভাপতি আবু মুসা মাহমুদুল হক বলেন, নির্বাচন আসন্ন তাই সাধারন মানুষের সাথে মেশার সুযোগ তৈরি করে দিয়েছে এবারের ঈদ কারণ হিসেবে তিনি মনে করেন তৃণমুল পর্যায়ে জনগণের কাছাকাছি যাওয়ার সম্ভাবনা থাকছে ঈদে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful