আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রাজশাহীতে আত্মঘাতী হামলায় তিন ‘জঙ্গি’ নিহত

বৃহস্পতিবার, ১১ মে ২০১৭, সকাল ০৮:৩৯

ডেস্ক

এছাড়া আহত হয়েছে পুলিশের এক এসআইসহ তিনজন। ঘটনাস্থল থেকে দুই শিশুকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা দিকে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, বুধবার গভীর রাত থেকে জঙ্গি আস্তানা সন্দেহে উপজেলার মাটিকাটা ইউনিয়নের হাবাসপুর গ্রামের সাজ্জাদ আলী নামের এক ব্যক্তির বাড়ি ঘিরে রাখে পুলিশ। এরপর ভিতরে তিন-চার জন জঙ্গি থাকতে পারে বলে ধারণা করা হয়। সকাল ৮টার দিকে ফায়ার সার্ভিস ডেকে ওই বাড়িতে পানি ছেটানোর সময় জঙ্গিরা অতর্কিত বোমার বিস্ফোরণ ঘটায়। এসময় পুলিশও পাল্টা গুলি চালায়। জঙ্গিদের বোমা বিস্ফোরণেই কারণেই তারা নিজেরাই নিহত হন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। এদিকে তিন জঙ্গি নিহত হওয়ার ঘটনায় এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। আশেপাশের লোকজনকে নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হয়েছে। বিষয়টি স্বীকার করেছেন গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি। তিনি জানান, রাতে পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেনের উপস্থিতিতে উপজেলার মাটিকাটা ইউনিয়নের হাবাসপুরের ওই বাড়িতে  জঙ্গিবিরোধী অভিযান শুরু করতে যায় পুলিশ। তবে মাটির ওই বাড়ির ভিতরে কোনো শাড়া-শব্দ দেওয়া হচ্ছিল না। একপর্যায়ে পুলিশের উপস্থিতি  টের পেয়ে ভিতরে কয়েকটি বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা। এরপর থেকে পুলিশ নিরাপদ দূরত্বে থেকে অভিযান চালানোর প্রস্তুতি নিতে থাকে। তবে রাতের কারণে অভিযান চালাতে পারেনি পুলিশ। এরপর সকালে অভিযান শুরু করে পুলিশ। এক পর্যায়ে ফায়ার সার্ভিসের কর্মীরা বাড়িটিতে পানি ছিটাতে থাকলে ভেতর থেকে অতর্কিত বোমার বিস্ফোর ঘটানো হয়। আগে থেকে গোদাগাড়ি থানা ও জেলা পুলিশের বেশ কয়েকটি ইউনিট প্রস্তুত ছিল। ফায়ার সার্ভিসের ওপর জঙ্গিরা অতর্কিত বোমা চার্জ করলে পুলিশ জঙ্গিদের ওপর পাল্টা গুলি চালায়। তবে গুলিতে নয়, নিজেদের বিস্ফোরিত বোমায় এই তিন জঙ্গি নিহত হয়। রাজশাহী পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ৩টার দিকে ওই বাড়িটি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে জেলা পুলিশ। তবে রাতের কারণে অভিযান চালানো হয়নি। ভোর সাড়ে ৫টার দিকে অভিযান শুরু হয়। অভিযান চলাকালে জঙ্গিরা পুলিশকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ করলে পুলিশের পাল্টা জবাব দেয়। নিজেদের বোমায় এই তিন জঙ্গি মারা যায়। অভিযানে পুলিশের এক সদস্যসহ আরো তিন জন আহত হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে। ভেতরে আরো জঙ্গি থাকতে পারে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মন্তব্য করুন


 

Link copied