আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

দিনাজপুর স্বপ্নপুরীতে কলগার্ল নিয়ে ফুর্তি করতে এসে প্রাণ গেল কেয়া কসমেটিক্স এর কর্মকর্তার

বুধবার, ১৪ আগস্ট ২০১৩, রাত ১১:৪০

এস.এন.আকাশ, দিনাজপুর : ফূর্তি করতে এসে চিত্ত বিনোদন কেন্দ্র স্বপ্নপূরী রেস্ট হাউসে কেয়া কসমেটিক্স কোম্পানীর মার্কেটিং অফিসারের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ তার সাথে থাকা এক প্রমোদবালাকে আটক করেছে। দিনাজপুরের নবাবগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম জানান, গাজীপুরে কর্মরত কেয়া কসমেটিক্স এর মার্কেটিং অফিসার টাঙ্গাইল সদর উপজেলার বাসিন্দা শামীম হোসেন (৩০) পার্বতীপুর উপজেলার সুলতানপুর গ্রামের নূর হোসেনের কন্যা বেবী নাজনীন (২২) কে স্ত্রীর পরিচয়ে গত ১২ আগষ্ট বিকেলে নবাবগঞ্জ উপজেলার আফতাব গঞ্জের চিত্ত বিনোদন কেন্দ্র স্বপ্নপুরীতে রেস্ট হাউস চাঁদনীতে অবস্থান নেন। আজ বুধবার ভোরে নাজনীন স্বপ্নপুরীর ম্যানেজার মিজানুর রহমানকে সংবাদ দেন যে, শামীম বিছানার চাদর গলায় পেচিয়ে সিলিং ফ্যানের সাথে বেধে আত্মহত্যা করেছেন।

আফতাবগঞ্জ তদন্ত কেন্দ্রে সংবাদ পাঠালে তদন্তকারী কর্মকর্তা এস.আই আজগার আলী ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

রহস্যজনক মৃত্যুর জন্য পুলিশ মৃত শামীমের স্ত্রীর পরিচয় দানকারী বেবী নাজনীনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন। তবে পুলিশের কাছে বেবী জানায় সে শামীমের স্ত্রী নয়। তাকে ফূর্তির জন্য ভাড়া করে আনা হয়। এ ব্যাপারে নবাবগঞ্জ থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied