আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি      

 width=
 

রংপুরের জাতীয় পার্টির দুগ্রুপে সংঘর্ষ: আহত ১০

বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৩, দুপুর ১০:১৬

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে মিঠাপুকুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জাপা নেতা হালিম মন্ডলকে গত ২৮ জুলাই ঢাকায় জাপার কেন্দ্রীয় কার্যালয়ের সামনে উপজেলা জাপার সভাপতি ও কেন্দ্রীয় জাপা নেতা ফকরুজ্জামান জাহাঙ্গীরের সমর্থকরা লাঞ্চিত করে। এ ঘটনার বিচার দাবি করার পরেও কোন প্রতিকার না পেয়ে জাপা নেতা হালিম মন্ডল বুধবার দুপুরে মিঠাপুকুর উপজেলা সদরে স্থানীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ঘটনার জন্য জাপা নেতা জাহাঙ্গীরকে দায়ি করে তার লেলিয়ে দেয়া সন্ত্রাসীদের বিচার দাবি করে। সংবাদ সম্মেলন করার পর পরেই জাপা নেতা হালিম মন্ডলের সমর্থকরা জাপা নেতা জাহাঙ্গীরের কুশপুত্তলিকা দাহ করে এবং বিক্ষোভ করে।

এর কিছুক্ষন পর পরেই জাহাঙ্গীরের সমর্থক নেতা কর্মীরা সংগঠিত হয়ে হালিম মন্ডলের সমর্থকদের উপর হামলা চালায় এ সময় দুগ্র“পের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয় । খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এরপর জাহাঙ্গীরের সমর্থকরা জাপা কার্যালয়ে অবস্থান নেয় এবং হালিম মন্ডলের সমর্থকরা অবস্থান নেয় হাসপাতাল গেটের কাছে। এর পর আবারো দু গ্রুপ সংগঠিত হয়ে সন্ধা ৬ টার দিকে একে অপরের উপর হামলা চালায় । শুরু হয় দু গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া আর সংঘর্ষ । এ সময় দুগ্রপই লাঠি ছোড়া সহ দেশীয় অস্ত্র নিয়ে একে অপরের উপর চড়াও হয় । সংঘর্ষে ১০ জন আহত হয় ।

যে কোন সময় আবারো বড় ধরনের সংঘর্ষের আশংকায় মিঠাপুকুর উপজেলা সদরে থমথমে অবস্থা বিরাজ করছে। এদিকে ঘটনার জন্য জাপা নেতা জাহাঙ্গীর ও হালিম মন্ডল পরস্পরকে দায়ি করেছেন।

মিঠাপুকুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান পরিস্থিতি নিয়ন্ত্রন করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied