Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০ :: ৫ কার্তিক ১৪২৭ :: সময়- ৬ : ০১ পুর্বাহ্ন
Home / বিনোদন / মোমিন হয়ে মরবো: অনন্ত-বর্ষা

মোমিন হয়ে মরবো: অনন্ত-বর্ষা

Ananta_and_Barshaখাটি মুসলমান হয়ে মরতে চান হালের আলোচিত জুটি চলচিত্র অভিনেতা-অভিনেত্রী অনন্ত-বর্ষা।নিকট ভবিষ্যতে তারা দুইজনেই হজ করতে সৌদি আরবে যাবেন। হজ করে পাকা মোমিন হয়ে মরতে চান অনন্ত- বর্ষা।
শুক্রবার একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকারে দুজনই এমন ইচ্ছার কথা জানিয়েছেন। তাদের শেষ ইচ্ছা তারা আল্লার পথে চলতে চান। ভালো কাজ করতে চান। নামাজ রোজা করে মরতে চান।
এ বিষয়ে অনন্ত বলেন, আমরা দুজনই আল্লার কাছে প্রার্থনা করি যাতে আল্লাহ আমাদের আয়ু বাড়িয়ে দেন। আমরা যাতে মোমিন হয়ে মরতে পারি। দুইজন যেন একে অপরকে বেশি ভালোবাসতে পারি। সবচেয়ে বড় কথা হলো আমরা খাটি মুসলমান হয়ে মরতে চাই।
এ প্রসঙ্গে বর্ষা বলেন, আমরা দুইজন খুব শিগগিরই হজ করতে সৌদি আরব যাবো। হজ করে আমরা আল্লার খাটি বান্দা হিসেবে মোমিন হয়ে মরতে চাই। ভবিষ্যৎ পরিবল্পনা সম্পর্কে তিনি বলেন, আমাদের ছেলে মেয়ে বড় হলে তাদের সঙ্গে থাকবো। তারা বিদেশে পড়া-লেখা করলে সেখানে আর দেশে থাকলে তাদের সঙ্গেই থাকবো বাকি জীবন।
ভালোবাসার দিক থেকেও তারা নাছর বান্দা। একজন আরেক জনকে প্রচন্ড ভালোবাসেন। সেকথা বলতে ভুলেননি তারা। এক প্রশ্নের জবাবে অনন্ত বলেন,আমি বর্ষাকে অনেক ভালোবাসি। বিয়ের আগে যখন প্রেম করতাম তখনও তাকে ভালোবাসতাম। তবে বিয়ের পড়ে ভালোবাসাটা ananta-barsha-1অন্যরকম হয়ে গেছে। বিয়ার আগে কোথায়ও গেলে বর্ষা আমার জন্য দুইঘণ্টা ধরে অপেক্ষা করতো। এখন সেটা হয় না্। এখন আমিই আগে বসে থাকি।
এ প্রসঙ্গে বর্ষা বলেন,অনন্তকে আমি অনেক বেশি ভালোবাসি। বিয়ের আগের ভালোবাসার চেয়ে পরের ভালোবাসা আরও বেড়ে গেছে। কারণ বয় প্রেন্ড-গার্ল ফেন্ড আর স্বামী-স্ত্রীর মধ্যে অনেক পার্থক্য। স্বামী প্রতি শ্রদ্ধা-ভালোবাসার উভয়ের মিশ্রণ থাকে। তবে আমি অনন্তকে ভালোবাসি স্বার্থের জন্য। স্বার্থ হচ্ছে তাহলে অনন্তও আমাকে বেশি ভালোবাসবে। তবে আমার নি:স্বার্থ ভালোবাসা দর্শকদের জন্য।
এক প্রশ্নের জবাবে অনন্ত বলেন, লম্বা সম্পর্কের জন্য অনেক দিন বাঁচা জরুরি। আল্লহতালা কাছে একটাই প্রার্থনা আল্লাহ আমাদের ইমান দান করুন। আমরা যেন আল্লাহ রাসুলের রাস্তায় থাকতে পারি। বেশি দিন বাঁচতে পারি। ইবাদত করতে পারি। ভালো কিছু নিয়ে মরতে পারি।
শেষ পর্য়ন্ত এক সঙ্গে থাকা হবে কী না এমন প্রশ্নের জবাবে অনন্ত বলেন, এটা যার যার ব্যক্তিগত ব্যাপার।
এ প্রসঙ্গে বর্ষা বলেন, আসলে সাহায্য ছাড়াই কিছুই হবে না। ভালোকাজের কিন্তু স্বার্থ থাকতে পারে। আমি ওকে প্রচণ্ড ভালোবাসি কারণ ও আমাকে প্রচন্ড ভালোবাসে এটা কিন্তু স্বার্থ। তো স্বার্থটা কিন্তু ভালোকাজে আসতে পারে।আর আমরা আশা করছি শেষ সময় পর্য়ন্ত একসঙ্গ থাকতে চাই।
ঢাকা টাইমস
Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful