আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

প্রিয়তমার যে অভ্যাসগুলো অপছন্দ করে প্রেমিকেরা

শনিবার, ১৭ আগস্ট ২০১৩, রাত ১১:৩৯

নিউজ কর্পোরেশন অস্ট্রেলিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে লেখক অ্যালান পিজ মেয়েদের মধ্যে সবচেয়ে বিরক্তিকর কিছু অভ্যাসের কথা তুলে ধরলেন। মেয়েদের সবচেয়ে বিরক্তিকর যে অভ্যাসগুলো ছেলেদের ভোগায়, তার একটি হচ্ছে সঠিক পয়েন্টে কথা না বলা। বরং, নির্দিষ্ট একটি বিষয়বস্তু বা সমস্যা নিয়ে সরাসরি আলোচনা করার পরিবর্তে বিষয়টির চারপাশে ঘুরপাক খাওয়া।

নারী-পুরুষের পারস্পরিক সম্পর্ক ও যোগাযোগের বিষয়ে কুইন্সল্যান্ডভিত্তিক এ লেখক বলেন, মেয়েদের মধ্যে আরেকটি সবচেয়ে খারাপ অভ্যাস হচ্ছে, তারা বিভিন্ন এলোমেলো বিষয় নিয়ে কথা বলে কিংবা কথা বলতেই থাকে। আলোচনার সময় বা যুক্তিতর্কের সময় তাদের কথা থামানোর কোন পথ খুঁজেই পান না প্রেমিক পুরুষটি। পুরুষরা বাধ্য হয়ে অনেকটা গোবেচারা হয়ে থাকে। তারা মাঝখানে কোন কথা বলার সুযোগটাই খুঁজে পায় না। তাছাড়া, মেয়েদের ভীষণ খুঁতখুঁতে স্বভাব ও কোন একটি বিষয়কে রং মাখিয়ে অতিরঞ্জিত করে বলার অভ্যাসটা ছেলেদের ভীষণ অপছন্দের। কেনাকাটার সময় মেয়েদের ঘণ্টার পর ঘণ্টা সময় ব্যয় করাটাও বেশ ভোগায়।

আরেকটি বিষয় হচ্ছে, সেক্সের ক্ষেত্রেও মেয়েদের পরিবর্তে ছেলেদেরকেই এগিয়ে যেতে হয়। এ উদাসীনতাও পছন্দ নয় পুরুষদের। এ খবর দিয়েছে বার্তা সংস্থা এএনআই। তবে এটা যে শুধু প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীর ক্ষেত্রে প্রযোজ্য, তেমনটা মোটেই নয়। প্রায় সব মেয়ের ক্ষেত্রেই বিষয়টি একই। এর মধ্যে ব্যতিক্রমও রয়েছে। তবে সে সংখ্যাটা নিতান্তই কম।

মন্তব্য করুন


 

Link copied