আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

সোমবার, ২৬ জুন ২০১৭, রাত ০৮:১৪

সোমবার দুপুরে বাড়ি থেকে পঞ্চগড়ের উদ্দেশে বের হয়েছিলেন বন্ধু মহসিন আলীর মোটরসাইকেলে করে। পথিমধ্যে পঞ্চগড়-তেতুলিয়া মহাসড়কের অমরখানা ব্রিজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন মহসিন। মহাসড়কের পাশের পিলারে ধাক্কা লাগে মোটরসাইকেল। পেছনে থাকা সানোয়ার ঘটনাস্থলেই নিহত হন।
গুরুতর আহত মহসিনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত সানোয়ার রংপুরের প্রাইম পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা পাস করেছেন। তার বাড়ি তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের ঠুনঠুনিয়া এলাকায়। তিনি ওই এলাকার মজনু মিয়ার ছেলে।
অমরখানা ব্রিজ এলাকার প্রত্যক্ষদর্শী আনিছুর রহমান জানান, ব্রিজের কাছে বাক নেয়ার সময় তারা মহাসড়কের পাশের পিলারে এসে ধাক্কা খায়। এসময় আমিসহ স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে তাৎক্ষণিক পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেন।
পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. নরদেব রায় হাসপাতালে আনার আগেই সানোয়ারের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন। আহত মহসিনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied