আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রংপুরে এলপিজি ও ডিজেল চালিত বাজাজ থ্রি-হুইলার বিক্রয় সেন্টার উদ্বোধন

রবিবার, ৬ আগস্ট ২০১৭, রাত ০৮:৫৪

 

তিনি রোববার রংপুর বাবুখাঁ বালাপাড়া এলাকায় বেকার যুবকদের আত্মকর্মসংস্থান সৃষ্টিতে এলপিজি ও ডিজেল চালিত বাজাজ থ্রি-হুইলার বিক্রয় ও সার্ভিস সেন্টার উদ্বোধনকালে এসব কথা বলেন।

ঝন্টু বলেন, আমি হচ্ছি সিটিবাসির চাকর। কারণ তারা আমাকে ভোট দিয়ে মেয়রের চেয়ারে বসিয়েছেন। তাদের টাকাই আমাদের বেতন ভাতা হয়। আমার বাবা ছিলেন একজন সাধারন কেরানী। তিনি আমাদের অনেক কষ্ট করে মানুষ করেছেন। সৎ উপায়ে চলার পথ দেখিয়েছেন। আমিও সেভাবে চলার চেষ্টা করছি। মেয়র ঝন্টু আরো বলেন, বেকার সমস্যা আমাদের একটি বড় সমস্যা । এ সমস্যা সমাধানে এলপিজি ও ডিজেল চালিত বাজাজ থ্রি-হুইলার রংপুরে নিয়ে এসেছে। এতে করে অনেক শিক্ষিত যুবকদের কর্মসংস্থান হবে। এটি রান্নার কাজে ব্যবহৃত গ্যাস দিয়ে চলবে। এতে পরিবেশবান্ধন ও সাশ্রয়ী হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রংপুর সিটি করপোরেশনের কাউন্সিলর শাহজালাল করিম বকুল, বাজাজ থ্রি-হুইলারের স্বত্বাধিকারি সায়েমুল আমিন শামীম, বাজাজ থ্রি-হুইলার সেলস এর মাহামুদ আমিন ও ম্যানেজার শাহীনুর রহমান।

মন্তব্য করুন


 

Link copied