আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

লালমনিরহাটে চুরির অভিযোগে তিন শিশুকে বেধম মারপিট

রবিবার, ১৩ আগস্ট ২০১৭, দুপুর ১০:৪৬

শনিবার(১২ আগষ্ট) সন্ধ্যায় আহত শিশুদের উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শিশুরা হলো, লালমনিরহাট সদর উপজেলার তালুক হারাটী সরকারটারী গ্রামের মৃত নবিয়ার রহমানের ছেলে দুলু মিয়া(৮), একই এলাকার হীরামানিক গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে শাহজামাল (৮) ও আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি বিসিক এলাকার রোকন উদ্দিনের ছেলে রাকিব মিয়া(১১)।

পুলিশ ও স্থানীয়রা জানান, আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের আকিজ বিড়ি ফ্যক্টরী গেটের চায়ের দোকানদার আব্দুল লতিবের ছেলে লিপন মিয়া এ তিন শিশুকে শনিবার সকালে বাড়ি থেকে কৌশলে ডেকে নেয়।

এরপর তার দোকানের দরজা বন্ধ করে তিন শিশুকে লাঠি দিয়ে বেধম মারপিট করে। খবর শুনে শিশুদের পরিবারের লোকজন এলে শিশুদের উপর ১৫ হাজার টাকা ও একটি মোবাইল চুরির অভিযোগ তুলেন লিপন।

এ চুরির অভিযোগে দিনভর শিশুদের দোকান ঘরে আটকিয়ে রেখে অমানুষিক নির্যাতন চালায়। অবশেষে সন্ধ্যায় খবর পেয়ে সাপ্টিবাড়ি ইউপি চেয়ারম্যান রফিকুল আলম গ্রাম পুলিশ পাঠিয়ে শিশুদের উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করেন।

সাপ্টিবাড়ি ইউপি চেয়ারম্যান রফিকুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুদের পরিবার বিষয়টি মোবাইল ফোনে অবগত করলে গ্রাম পুলিশ পাঠিয়ে শিশুদের হাসপাতালে নেয়া হয়েছে।

এ ঘটনায় আহতদের শিশুদের পরিবার আদিতমারী থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি নিচ্ছে।

আদিতমারী থানার ডিউটি অফিসার উপ পরিদর্শক(এসআই) সুমন পাল জানান, এ মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন


 

Link copied