আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      

 width=
 

মেয়েকে হত্যার পর মায়ের আত্মহত্যা

বুধবার, ২৩ আগস্ট ২০১৭, রাত ০৯:১৭

 বগুড়া: বগুড়ায় দশ মাস বয়সী শিশু কন্যা খাদিজাকে শ্বাসরোধে হত্যার পর মা আজিদা বেগম (২০) আত্মহত্যা করেছেন। জেলার সোনাতলা পৌর এলাকার কামারপাড়ায় বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।
নিহতরা কামারপাড়া এলাকার আব্দুর রহিমের সন্তান ও স্ত্রী। যমজ কন্যা সন্তান জন্মগ্রহণ করার জেরে এ ঘটনা হতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। ব্যবসায়ীক কারণে স্বামী আব্দুর রহিম বগুড়ার বাইরে অবস্থান করছেন বলেও জানা যায়। স্থানীয়রা জানান, গত ১০ মাস আগে আজিদা বেগম যমজ কন্যা সন্তান জন্ম দেয়। একজনের নাম খাদিজা অপরজনের নাম রহিমা। এরপর থেকে স্বামী ও শ্বশুড়-শাশুড়ির গালিগারাজ করে আসছিল। সেই থেকে তাদের সংসারের অশান্তি চলছিল। এর জের ধরেই বুধবার বিকেলে সবার অজান্তে ঘরের দরজা বন্ধ করে প্রথমে শিশু কন্যা খাদিজাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে। এরপর মা আজিদা বেগম নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ সময় আরেক কন্যা সন্তান রহিমার কান্নাকাটিতে পাশের বাড়ির লোকজন এসে ঘরের দরজা খুলে ভেতরে ঝুলন্ত মা এবং বিছানার একটি শিশুর লাশ পড়ে থাকতে দেখে। পরে পুলিশকে খবর দেওয়া হয়। সোনাতলা থানার পরিদর্শক (তদন্ত) মো. জালাল উদ্দিন জানান, সংবাদ পেয়ে মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউররহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

মন্তব্য করুন


 

Link copied