আর্কাইভ  রবিবার ● ২ অক্টোবর ২০২২ ● ১৭ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: উষ্ণ অভ্যর্থনায় সিক্ত সোহাগী ও স্বপ্না       দুর্ভোগে দিনাজপুর শিক্ষা বোর্ডের পৌনে দুই লাখ পরীক্ষার্থী       বড় জয়ে এশিয়া কাপ শুরু টাইগ্রেসদের       একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান আর নেই       রংপুরে জিন-পরীর ভয় দেখিয়ে অর্থ আত্মসাৎকারী প্রতারক গ্রেফতার      

হিপ হপ সালমা

শুক্রবার, ২৫ আগস্ট ২০১৭, দুপুর ১২:৫৯

এবার প্রথমবারের মতো একটি হিপ হপ গান গাইলেন সালমা। ‘তোরই চোখে যাদু আছে…আমাকে নে টেনে কাছে’ শিরোনামের গানটির রেকর্ডিং এরই মধ্যে শেষ হয়েছে।

গানটি প্রসঙ্গে সালমা বলেন, সাধারণত আমি ফোক গান গেয়ে থাকি। শ্রোতারা সেই গানগুলো পছন্দও করেছেন। আমি নিয়মিতভাবে গানের রেওয়াজ করি। চেষ্টা থাকে সব সময় ভালো গান করার। এই প্রথম হিপ হপ ধাঁচের একটি গান গাইলাম। গানটি বেশ ভালো হয়েছে। আমার কণ্ঠে ভিন্ন ঘরানার গানটি সবার ভালো লাগবে বলে আশা করছি।

সালমার গাওয়া এ নতুন গানটি লিখেছেন সজীব শাহরিয়ার, সুর করেছেন জিয়াউদ্দিন আলম এবং সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। আসছে ঈদ-উল-আযহায় গানটি প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক এর ব্যানারে প্রকাশ হবার কথা। তার প্রকাশিত অ্যালবামের মধ্যে অন্যতম- বন্ধু আইয়ো আইয়ো, বেস্ট অব সালমা, বিনোদিনী, বন্ধু আইলা না, বৃন্দাবন ও প্রেমের জানাজা।

সঙ্গীত বিষয়ক প্রতিযোগীতা ‘ক্লোজআপ-তোমাকেই খুঁজছে বাংলাদেশ’র দ্বিতীয় আসরে বিজয়ী হন। তিনি দেশের ঐতিহ্যগত লোকগীতি গাইতে পছন্দ করেন। ওই প্রতিযোগিতার পর থেকে সালমাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি।

মন্তব্য করুন


Link copied