আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

পঞ্চগড়ে পরীক্ষার উত্তরপত্র জালিয়াত চক্রের তিনজন গ্রেপ্তার

শনিবার, ২৬ আগস্ট ২০১৭, রাত ১০:২৩

গতকাল শুক্রবার রাতে পঞ্চগড় শহরের জালাসীপাড়া এলাকায় একটি ছাত্রাবাস থেকে ইংরেজি বিষয়ের খাতা বদল করে পাস করে দেওয়ার নামে টাকা লেনদেনের সময় গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল মনির (২৭) ও মধু রায় (২৮) নামের দুজনকে গ্রেপ্তার করে।

পরে গভীর রাতে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর কলেজপাড়া এলাকার বাড়িতে অভিযান চালিয়ে আরেক প্রতারক ভজনপুর ডিগ্রি কলেজের লাইব্রেরিয়ান মাহমুদুল হক সরকারকে (৩৫) গ্রেপ্তার করে।

শালবাড়ি দাখিল মাদ্রাসার এবতেদায়ি শাখার সহকারী শিক্ষক মনিরের (২৭) বাড়ি বোদা উপজেলার বিলুপ্ত শালবাড়ি ছিটমহলে। দেবীগঞ্জ ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র মধু রায়ের (২৮) বাড়ি দেবীগঞ্জ উপজেলার হাকিমপুর মৌমারী গ্রামে।

সম্প্রতি সফিউল ইসলাম নামের ভুক্তভোগী এক কলেজছাত্রের দেওয়া তথ্য ও গোপন ভিডিও দেখে গোয়েন্দা পুলিশ সংঘবদ্ধ ওই চক্রটিকে শনাক্ত করতে সক্ষম হয়। পরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে পঞ্চগড় সদর থানায় মামলা করা হয়।

পঞ্চগড় গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন জানান, সংঘবদ্ধ এই চক্রটি দীর্ঘদিন ধরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে যে কোনো পরীক্ষায় বিভিন্ন কলেজের সহজ সরল শিক্ষার্থীদের টাকার বিনিময়ে বিশ্ববিদ্যালয়ের খাতা সরবরাহ এবং বদল করে পাস করিয়ে দেওয়ার প্রলোভন দেখাত। এ ছাড়া তাদের মাধ্যমে অনেকেই প্রতারিতও হতো। এ পর্যন্ত ৫০০-৬০০ শিক্ষার্থীকে প্রতারিত করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়েছে চক্রটি। এ ছাড়া পরীক্ষার খাতা জালিয়াতির সঙ্গে জড়িত চক্রটির বাকি সদস্যদেরও গ্রেপ্তার করার অভিযান চলমান রয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied