আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

রংপুরে চাঁদাবাজি করতে গিয়ে দুই ছাত্রলীগ নেতা আহত

মঙ্গলবার, ২৯ আগস্ট ২০১৭, সকাল ০৯:৪২

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি হাদিউজ্জামান হাদী ও শহীদ মুখতার এলাহী হলের সাময়িক বহিষ্কৃত সভাপতি ইমতিয়াজ বসুনিয়া হামলায় গুরুতর আহত হয়েছে।

সোমবার (২৮ আগস্ট) রাত বারোটার দিকে নির্মাণাধীন দশতলাবিশিষ্ট ড. ওয়াজেদ রিসার্স ইনস্টিটিউটে চাঁদার জন্য গেলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি হাদিউজ্জামান হাদী ও শহীদ মুখতার এলাহী হলের সাময়িক বহিষ্কৃত সভাপতি ইমতিয়াজ বসুনিয়াকে গণধোলাই দেয় কর্মচারীরা।

আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নির্মাণাধীন ভবনের ম্যানেজার আব্দুল লতিফ মিয়ার অভিযোগ, সোমবার সকালে নির্মাণাধীন ভবনের সাব-কন্ট্রাক্টটর মতিয়ারের লোকজনের কাছে চাঁদা বাবদ চার হাজার টাকা নিয়ে যান ওই দুই নেতা। পরে রাত এগারোটার দিকে তারা প্রজেক্ট অফিসে এসে ফের আড্ডার ছলে চাঁদা দাবি করলে মতিয়ারের ১০/১২ জন কর্মচারী এসে তাদের বেদম মারধর করেন।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহিবুল ইসলাম মুন বলেন, ঘটনার সাথে কারা জড়িত এখনও নিশ্চিত হওয়া যায়নি। বিষটি খতিয়ে দেখা হচ্ছে। তবে এ বিষয়ে কোন অভিযোগ পাইনি।

এদিকে এ ঘটনার প্রেক্ষিতে তথ্যানুসন্ধান কমিটি গঠন করা হয়েছে। ঘটনার পর রাত ২.৩০টায় উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও প্রক্টরিয়াল বডির সদস্যদের সঙ্গে এক জরুরি সভা করে এই কমিটি গঠন করে দেন। সহকারী প্রক্টর ড. মোঃ রুহুল আমিনকে আহ্বায়ক, সহকারী প্রক্টর মোঃ আতিউর রহমানকে সদস্য সচিব এবং মুহা: শামসুজ্জামানকে কমিটির সদস্য করা হয়েছে। কমিটিকে দ্রুততম সময়ের মধ্যে রিপোর্ট প্রদান করার নির্দেশনা দেয়া হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied