আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

বগুড়ায় মা-মেয়ের লাশ উদ্ধার

বুধবার, ৩০ আগস্ট ২০১৭, দুপুর ১০:৩৯

মঙ্গলবার বিকেলে বগুড়া সদর উপজেলার নামুজা ইউনিয়নের ভান্ডারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানাগেছে, নিহত কাপিয়া তার শিশু সন্তান আয়েশাকে নিয়ে নামুজা ইউনিয়নের ভান্ডারপাড়া গ্রামে একা থাকতেন। স্বামী গোলাম মোস্তফা গার্মেন্টসে চাকরি করেন। দুপুর থেকে তাদের বাড়িতে কোনো সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশিরা বিকেল ৫টার দিকে বাড়িতে গিয়ে দরজা দেখতে বন্ধ পায়। দরজার বন্ধ দেখে কাপিয়ার মাকে মোবাইলে বিষয়টি জানায়। পরে কাপিয়ার বাড়ি থেকে লোকজন এসে ঘরের দরজা ভেঙে ঘরের মেঝেতে মা মেয়ের মৃত দেহ দেখতে পান।

পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মা মেয়ের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মৃত্যুর ঘটনা সম্পর্কে এখনও পুলিশ কোন তথ্য জানায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ৮টা) থানায় মামলা হয়নি।

বগুড়া সদর থানার ওসি এমদাদ হোসেন মা মেয়ের মৃত্যুর বিষয়টির নিশ্চিত করে বলেন, মৃত্যুর বিষয়টি এখনও পরিষ্কার না। থানায় মামলা হলে বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করে আসামিদের আইনের আওতায় আনবে।

মন্তব্য করুন


 

Link copied