আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় সিনেট সভা অনুষ্ঠিত

সোমবার, ১১ সেপ্টেম্বর ২০১৭, দুপুর ০৪:১৫

আজ সোমবার (১১ সেপ্টেম্বর, ২০১৭) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও সিনেট চেয়ারম্যান প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ বিটিএফও এর সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে দ্বিতীয় বারের মতো এই সভার আয়োজন করা হয়।

সভায় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ অর্থ বছরের বাজেট পাস করাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন সিনেট সদস্যবৃন্দ।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন সিনেট সদস্য জাতীয় সংসদের মাননীয় হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি, জনাব এইচ এন আশিকুর রহমান এমপি, জনাব টিপু মুনসি এমপি, জনাব মোতাহার হোসেন এমপি, বেগম হোসনে আরা লুৎফা ডালিয়া এমপি, ইউজিসির সদস্য প্রফেসর ড. দিল আফরোজা বেগম। সভায় সাচিবিক দায়িত্ব পালন করেন সিনেটের সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর।

বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ সংস্থা সিনেটের প্রায় তিন ঘন্টাব্যাপী চলা আজকের সভার শুরুতেই বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে উপস্থিত সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। সভায় সিনেট চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও তাঁর অভিভাষণের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সার্বিক অবস্থা তুলে ধরেন।

এছাড়াও সভায় বাজেট পাস ও অনুমোদনের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো উন্নয়ন, পরিকল্পনা ও সংশোধিত মহাপরিকল্পনা (মাস্টার প্ল্যান) এর পেজেন্টেশন দেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস কমিটির সদস্য দেশখ্যাত স্থপতি মঞ্জুর কাদের। এরপর উক্ত মাস্টার প্ল্যান আরো বিশ্লেষণের পর এই বছরের মধ্যেই বিশেষ সিনেট সভা আহবানের মাধ্যমে আলোচনা করে বাস্তবায়নের পরামর্শ দেন সিনেট সদস্যবৃন্দ। সভা শেষে সদস্যদের উপস্থিত হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন উপাচার্য ও সিনেট চেয়ারম্যান।

মন্তব্য করুন


 

Link copied