আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

সরকার দলের নেতাকর্মীদের কাছে ত্রাণ চাইলেই বলে লিষ্ট হচ্ছে,বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা

বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৭, রাত ০৮:২০

লালমনিরহাট জেলা বিএনপির উদ্দ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আতাউর রহমান ঢালী বলেন,বন্যা কবলিত মানুষেরা সরকার দলের নেতাকর্মীদের কাছে ত্রাণ চাইলেই বলে লিষ্ট হচ্ছে , নাম লিষ্ট করা হচ্ছে বরাদ্দ এলেই পর্যায়ক্রমে সকলকে ত্রাণ দেয় হবে।

অথচ বন্যা কবলিত এলাকায় ত্রাণের জন্য বানভাসি মানুষের মধ্যে যখন হাহাকার, ঠিক ওই মুহুর্তে আ’লীগ সরকারের নেতা-কর্মীরা বানভাসি মানুষের জন্য বরাদ্দকৃত ত্রাণের চাল আত্মসাৎ করে গোডাউন ফাকা করে দিচ্ছে।

বৃহস্পতিবার বিকেলে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ও মোগলহাট ইউনিয়নে বন্যা কবলিত পরিবারের মাঝে হাস,মুরগী ও এ ত্রাণ সামগ্রী বিতরন কালে এ কথা বলেন।

তিনি আরও বলেন, সরকার রোহিঙ্গা মুসলিমদের সহযোগীতা তো করছেনই না। বরং সরকার দলীয় নেতাকর্মীরা তাদের সঙ্গে আনা মুল্যবান স্বর্নলোঙ্কার লুট করে মুসলিম যুবতী মেয়েদের ধরে নিয়ে ধর্ষন করা হচ্ছে।

অথচ বিএনপি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়া যখন রোহিঙ্গা মুসলিমদের জন্য ট্রাকে করে ত্রান সামগ্রী পাঠালেন তখন হিংসার বশবর্তী হয়ে এই নির্লজ্জ আ’লীগ সরকার পুলিশ দিয়ে বিএনপির সেই ত্রানের ট্রাক গুলো আটক করে রাখেন।

কেন্দ্রীয় কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেন, বন্যা পরবর্তী বানভাসি মানুষদের ঘরবাড়ি মেরামত করার জন্য বিএনপির পক্ষ থেকে ত্রাণ হিসেবে মোগলহাট ইউনিয়নের ৫০টি পরিবারের মাঝে টিন এবং কুলাঘাট ইউনিয়নের ১ শত পরিবারের মাঝে প্রত্যেককে ৫টি করে মুরগী দেয়া হয়েছে।

এই মুরগী লালন পালন করে বানভাসি মানুষেরা যেন স্বাবলম্বী হয় এজন্যই জেলা বিএনপি এই উদ্যোগ নিয়েছেন।

ত্রাণ বিতরন কালে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আতাউর রহমান ঢালী,বিশেষ অতিথি হিসেবে ছিলেন, কেন্দ্রীয় কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মমিনুল হক, ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ লিমন, মহিলা ভাইস-চেয়ারম্যান আঞ্জুমান আরা শাপলা, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আনিছুর রহমান আনিছ, সদর উপজেলা যুবদলের সভাপতি হাসান আলী, কুলাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইদ্রিস আলীর প্রমুখ।

 

মন্তব্য করুন


 

Link copied