আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

বিরতি কাটিয়ে মাঠে ফিরছে প্রিমিয়ার লিগ

রবিবার, ১ অক্টোবর ২০১৭, রাত ০২:৪১

৮ রাউন্ড শেষে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে চট্টগ্রাম আবাহনী। তাদের চেয়ে ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ১৭ পয়েন্ট করে আছে সাইফ স্পোর্টিং ক্লাব আবাহনীর। তবে গোলগড়ে নবাগত সাইফ স্পোর্টিং ক্লাব টেবিলের তিনে, আবাহনী আছে চার নম্বরে।

শেখ রাসেল ১১ পয়েন্ট নিয়ে পঞ্চম, রহমতগঞ্জের ১০ পয়েন্ট নিয়ে ষষ্ঠ, মোহামেডান ৮ পয়েন্ট নিয়ে সপ্তম আরামবাগ ৭ পয়েন্ট নিয়ে অষ্টম বিজেএমসি ৬ পয়েন্ট নিয়ে নবম, মুক্তিযোদ্ধা ৬ পয়েন্ট নিয়ে দশম, ৫ পয়েন্ট নিয়ে গোপীবাগের দল ব্রাদার্স একাদশ অবস্থানে। ৪ পয়েন্ট নিয়ে তলানিতে আছে এক বছর নিষেধাজ্ঞা কাটিয়ে প্রিমিয়ার লিগে ফেরা ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব।

বাকি ৩ রাউন্ড শেষে প্রিমিয়ার লিগ আবার বিরতি যাবে ১৫ অক্টোবর। এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপ এবং মধ্যবর্তী দলবদলের পর শুরু হবে দ্বিতীয় পর্ব। দ্বিতীয় পর্বও হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। যদিও বাফুফে থেকে আগে বলা হয়েছিল দ্বিতীয় পর্ব ঢাকার বাইরে চট্টগ্রাম ও যশোরে হবে। কিন্তু মাঠ সংকট দেখিয়ে বাফুফের প্রফেশনাল লিগ কমিটি সিদ্ধান্ত নিয়েছে এবার আর ঢাকার বাইরে প্রিমিয়ার লিগ নয়।

মন্তব্য করুন


 

Link copied