আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি      

 width=
 

সেরা নায়ক শাকিব, নায়িকা অপু

রবিবার, ১৪ জানুয়ারী ২০১৮, দুপুর ০২:১২

শুক্রবার (১২ জানুয়ারি) বিকালে মুভি টাইমের নতুন পর্বে এই ঘোষণা দেওয়া হয়েছে। শ্রোতাদের প্রদত্ত ভোটের মাধ্যমে এই জরিপ করা হয়। রেডিও টুডের অফিশিয়াল ফ্যান পেজে শ্রোতাদের মতামতের ভিত্তিতেই ঘোষণা করা হয় সেরা নায়ক ও নায়িকার নাম। এ প্রসঙ্গে সৈকত সালাহউদ্দিন বলেন, ‘আমরা প্রাথমিকভাবে দশজন নায়িকাকে নিয়ে জরিপ করেছি। সেরা দশ থেকে সেরা তিন নায়িকা নির্বাচন করেছেন শ্রোতা-দর্শকেরা। তারা হলেন- অপু বিশ্বাস, বুবলী ও মাহিয়া মাহি। তাদের মধ্য থেকেই দর্শকের ভোটে সেরা নায়িকা নির্বাচিত হয়েছেন অপু বিশ্বাস।

সূত্র জানায়, ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ এ দেশের রেডিওর ইতিহাসে চলচ্চিত্র নিয়ে প্রথম কোনো পূর্ণাঙ্গ অনুষ্ঠান। এটি পরিচালনা ও সঞ্চালনা করছেন সাংবাদিক সৈকত সালাহউদ্দিন। প্রতি শুক্রবার বিকাল ৪টা থেকে ৬টা পর্যন্ত রেডিও টুডে’তে সরাসরি সম্প্রচারিত হয় অনুষ্ঠানটি। পাশাপাশি ফেসবুক লাইভের মাধ্যমেও অনুষ্ঠানটি দেখা যায়। এর প্রযোজনা ও সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন রেডিও টুডে’র হেড অব প্রোগ্রাম ডেভেলপমেন্ট এবং সিনিয়র আরজে টুটুল জহিরুল ইসলাম।

মন্তব্য করুন


 

Link copied