আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রংপুরে আগুন, মুহুমুর্হ ককটেল বিষ্ফোরণ: বিক্ষোভ

মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০১৩, দুপুর ০১:৩১

সকাল থেকেই ১৮ দলীয় জোটের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেনের নেতৃত্বে নেতাকর্মীদের নিয়ে নগরীর গ্রান্ড হোটেল মোড়ে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেয় বিএনপি ও শরীকদলের নেতাকর্মীরা। সকাল থেকে দলীয় কার্যালয়ের সামন, জাহাজ কোম্পানী মোড়, পায়রা চত্বর, কাচারী বাজার, মডার্ন মোড়, বাস স্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় পিকেটিং করে।

লালবাগের কারমাইকেল কলেজিয়েট স্কুল এন্ড কলেজের সামনে ইসলামী ছাত্রশিবির মহানগর শাখার উদ্যোগে রাস্তায় পেট্রোল ঢেলে আগুন দিয়ে বিক্ষোভ করে। এসময় সেখানে ৪ টি ককটেল বিষ্ফোরণ হয়। এর একটু পড়ে ঢাকা কোচ স্ট্যান্ডে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে মহানগর জামায়াত। মাহিগঞ্জ-সুন্দরগঞ্জ আঞ্চলিক সড়কে সরেয়ার তলে গাছ কেটে অবরোধ গড়ে তুলে বিক্ষোভ করে যুবদল।

এছাড়াও নগরীর বিভিন্ন এলাকা থেকে যুবদল, ছাত্রদল, শ্রমিকদলসহ বিক্ষোভ করে। বেলা সাড়ে ১১ টায় নগরীর সালেক পাম্প, জাহাজ কোম্পানী মোড়, সুপার মার্কেট মোড়সহ নগরীর বেশ কয়েকটি স্থানে ১০ টি ককটেল বিষ্ফোরণ হয়।

এদিকে গত দুই দিনের চেয়ে মঙ্গলবার হরতালকারীদের তৎপরতা ছিল বেশী। পুলিশ, র‌্যাবসহ বিপুল পরিমান আইন শৃংখলা বাহিনী মোতায়েন করা হয়েছে। নগরীতে সবস্থানেই চলছে আতংক। পিকেটিংয়ের মুখে পড়েছে রিকশা যাত্রীরাও।

মন্তব্য করুন


 

Link copied