আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

সঙ্গী সম্পর্কে সিরিয়াস কি না বুঝবেন যেভাবে

শনিবার, ১ জুন ২০১৯, রাত ০৮:৩৬

. ঝুলিয়ে রাখার মানসিকতা থাকলে সঙ্গী কখনো তার পরিবার ও বন্ধুদের সঙ্গে আপনার পরিচয় করাবে না। কারণ আপনার সঙ্গী এই সম্পর্ক নিয়ে যথেষ্ট সন্দিহান। এমনকি এটা আদৌ সম্পর্ক কি না তা নিয়েও তিনি দ্বিধাদ্বন্দ্বে আছেন।

২. এরা নিজেদের খুবই স্বাধীনচেতা ও ভবঘুরে হিসেবে দেখাতে চান। যারা ঝুলিয়ে রাখতে পছন্দ করেন, সম্পর্কে তারা কখনই কোনো কমিটমেন্টের প্রসঙ্গে সোজাসাপটা উত্তর দেন না। নানাভাবে এই ধরনের প্রশ্ন উদাসীন হয়ে এড়িয়ে যান।

মনোবিদদের মতে, তারা জেনে বুঝেই সবটা করেন। কিন্তু এই নিয়ে প্রশ্ন তুললে তারা দুর্ব্যবহার করতে শুরু করে দেন।

৩. সম্পর্কে থাকলে পরস্পরের সঙ্গে দেখা করার ইচ্ছে নিশ্চয়ই থাকবে। লক্ষ্য করে দেখবেন এসব সঙ্গী নিজেদের সুবিধা মতো ছাড়া আপনার সঙ্গে কখনই দেখা করবেন না।

৪. এ ধরনের সঙ্গীদের আপনি প্রয়োজনের সময় খুব কমই পাবেন। তারা এই সম্পর্কটায় অসম্পূর্ণভাবে জুড়ে থাকছেন। কারণ, আপনাকে হয় একটা বিকল্প হিসেবে তিনি ভেবে রাখছেন অথবা সন্দিহান রয়েছেন বলেই এমন ব্যবহার করছেন।

৫. সম্পর্কে ঝুলিয়ে রাখার অন্যতম লক্ষণ হলো, তারা কখনই আপনার মেসেজ বা ফোনের উত্তর একবারে দেবেন না। আপনাকে অপেক্ষা করিয়ে রাখবেন।

৬. এসব সঙ্গী নিজের সুবিধা অনুযায়ী আপনার সঙ্গে কথা বলবেন। নিজের মেজাজ ভালো হলে আপনার সঙ্গে এত গদগদ হয়ে কথা বলবেন, যে আপনি ভাববেন এই তো আমার স্বপ্নের মানুষ। কিন্তু আবার দেখবেন ২ থেকে ৩ দিন তার কোনো পাত্তা নেই। অর্থাৎ বুঝবেন ব্যাপারটা মোটেই সিরিয়াস সম্পর্ক নয়।

মন্তব্য করুন


 

Link copied