আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

কুড়িগ্রামে র‌্যাব সদস্যদের উপর হামলার ঘটনায় জোড়া মামলা

শনিবার, ১৫ জুন ২০১৯, বিকাল ০৭:৫৩

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ছিনাই ইউনিয়নের জয়কুমোর গ্রামে মাদক ব্যবসায়ী ছোয়া ধরা মকবুল (৫০) এর বাড়িতে গাঁজা থাকার বিষয়ে নিশ্চিত হয়ে র‌্যাব ১৩ সদস্যরা সাদা পোষাকে অভিযান চালায়। এসময় ৯কেজি ৬শ গ্রাম গাঁজা সহ র‌্যাব সদস্যরা মাদক ব্যবসায়ী মকবুলকে গ্রেফতার করে নিয়ে আসার সময় মকবুলের পোষ্য বাহিনী তারা র‌্যাব নয় বলে উসকানী দিয়ে গ্রামবাসীকে ক্ষিপ্ত করে। পরে মকবুলের পোষ্য বাহিনী ও এলাকাবাসী র‌্যাব সদস্যদের পরিচয় নিয়ে বিতর্কে লিপ্ত হয় এবং মকবুলকে গ্রেফতারে বাঁধা প্রদান করে।

র‌্যাব সদস্যরা তাদের পরিচিতি পত্র ও অস্ত্র দেখানোর পরও তারা মকবুলকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে র‌্যাব তিন রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে শনিবার র‌্যাব-১৩ এর ইন্সপেক্টর আজিজুল ইসলাম বাদী হয়ে মাদক ব্যবসার অপরাধে মকবুল ও সাহেদুল (৩৫) নামের ২জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ১টি এবং র‌্যাব সদস্যদের উপর আক্রমনের অপরাধে মকবুল ও সাহেদুল সহ কয়েকজনের নাম উল্লেখ পূর্বক ৩০/৪০ জন অজ্ঞাত নামা গ্রামবাসীর বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করেন। এদিকে মামলা হওয়ার পর থেকে জনমানব শুন্য হয়ে পরেছে জয়কুমোর গ্রাম।

রাজারহাট থানার উপ-পরিদর্শক ও মামলা তদন্তকারী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম ঘটনা ও মামলার সত্যতা নিশ্চিত করে জানান, অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন


 

Link copied