আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

ঘোড়াঘাটে শাবলের আঘাতে স্ত্রী হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

সোমবার, ১৭ জুন ২০১৯, বিকাল ০৬:৩৫

ঘটনার পর স্বামী রবিন মার্ডী কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করে। পারিবারিক কলহের জের ধরে এ হত্যা ঘটনাটি ঘটে। ঘটনাটি ঘটেছে সোমবার ঘোড়াঘাট উপজেলার কালুপাড়া আদিবাসী পাড়ায়।

জানা গেছে, জয়পুরহাট জেলা সদর এর জোহান মার্ডির ছেলে রবিন মার্ডীর সাথে ঘোড়াঘাট উপজেলার কালুপাড়া গ্রামের আদিবাসী কিরিনা মুরমুর সাথে প্রায় ২০ বছর পূর্বে বিয়ে হয়। তারা স্বামী-স্ত্রী ঘোড়াঘাট উপজেলার কালুপাড়ায় পিত্রালয়ে বসবাস শুরু করে। এর এক পর্যায়ে তাদের সংসারে দুই পুত্র ও এক কন্যা সন্তানের জন্ম হয়। এর পর থেকে তাদের মধ্যে পারিবারিক ও স্বামী স্ত্রীর দাম্পত্য কলহ চলে আসছিল।

আজ সোমবার সকালে তাদের মধ্যে কলহ হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে স্বামী রবিন মার্ডী স্ত্রী কিরিনা মুরমুর মাথায় শাবল দিয়ে আঘাত করলে কেরিনা মুরমু মারা যায়। এর পর স্বামী রবিন মার্ডী কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম জানান,আজ সোমবারা ভোরে রবিনের সঙ্গে স্ত্রী কিরিনা মুরমুর ঝগড়া হয়। ঝগড়ার পর রবিন ঘরে থাকা লোহার শাবল দিয়ে কিরিনা মুরমুর মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই কিরিনা মারা যায়। এর পর রবিন দানাদার জাতীয় কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। কিরিনার লাশ উদ্ধার করে লাশের সুরত হাল রিপোর্ট তৈরী করে লাশটি দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তিনি জানান, রবিনকে অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে তাকে এ ঘটনায় আটক দেখিয়ে পুলিশ হেফাজতে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied