আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

দুর্নীতি করলে কখনও ছাড় পাবে না- লালমনিরহাটের নবাগত ডিসি

বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, রাত ০৮:৪৪

লালমনিরহাট জেলা পর্যায়ে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক (ডিসি) আবু জাফর।

বৃহস্পতিবার (২৭ জুন) বিকেল ৫টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় লালমনিরহাটের উন্নয়নে কাজ করতে সাংবাদিকদের সহায়তা চেয়েছেন ডিসি।

সাংবাদিকদের উদ্দেশে বলেন, সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ড উন্নয়ন দেশের মানুষকে জানাতে হবে। আপনাদের প্রতি আমার বিশেষ অনুরোধ থাকবে, আপনারা বস্তুনিষ্ঠ ও তথ্যনির্ভর সংবাদ পরিবেশন করবেন। যেন দেশ ও রাষ্ট্রের কোন ক্ষতি না হয়।

তিনি আরো বলেন, তিস্তা ও ধরলা তীরবর্তী জেলা লালমনিরহাট। এ জেলায় বেশিরভাগ মানুষ দরিদ্র। সে কারণে সবাইকে খেয়াল রাখতে হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,স্থানীয় সরকার বিভাগের উপ সচিব জহুরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আহসান হাবিব ও লালমনিরহাট জেলা পর্যায়ে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকরা।

মন্তব্য করুন


 

Link copied