আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল       নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার      

 width=
 

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসির ‘ডিসকো নাচ’ ভাইরাল (ভিডিও)

শুক্রবার, ২৮ জুন ২০১৯, সকাল ০৯:৪৪

বৃহস্পতিবার রাতে সাংবাদিক রতন সরকারের ফেসবুকে ভিডিওটি আপলোড দেওয়ার পর তা ছড়িয়ে পরে।

ভিডিওতে দেখা যায়, আই এম এ ডিসকো ড্যান্সার গানের সাথে একদল তরুন-তরুনীর সাথে তিনি নাচছেন। এ সময়  উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহর নাচের ভঙ্গি দেখে কেউ কেউ তাকে নেশাগ্রস্ত বলে মন্তব্য করেছেন। আবার কেউ কেউ এটাকে স্বাভাবিক বলেই মন্তব্য করেছেন।

আপলোডকৃত ভিডিওতে আলী আকতার গোলাম কিবরিয়া নামে একজন মন্তব্য করে লিখেছেন, এই ভিসিকে পদক দেয়া উচিত, নাহলে হেমায়েতপুরে রেখে আসা উচিত।

রুহুল সরকার নামে একজন লিখেছেন, জানিপপের জ্ঞান পাপি।

আবু সাঈদ নামে একজন মন্তব্যে লিখেছেন, যাক বা নাচতে ভালো পারে, যদি ও আজ মন টা খুব ভালো ছিলো না। দেখে ঘুম হবে মনে হয়, দেশী-বিদেশী মিলিয়ে নাচতে নাচতে পাগল হামার কলিমউদ্দিন খালু।

এমডি আমিনুল ইসলাম লিখেছেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি নাজমুল অাহসান কলিমউল্লাহ' যিনি ১১/১ এর সময় রাজাকার,আল-বদরের ন্যায় আর্মি সেনাদের সহযোগিতা করেছেন। যার নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপার মুক্তিকামী শিক্ষক-ছাত্রদের উপর হামলা, নিপীড়ন ও গ্রেফতার করা হয়।

রানা মাসুদ নামে একজন লিখেছেন, খোঁজ নিয়ে দেখা যাবে সাধারণ ছাত্র/ছাত্রীরাই ভিসি স্যারকে তাদের সাথে নাচতে অনুরোধ করেছেন। আর এটাই আজ তাকে বাজেভাবে উপস্থাপন করার জন্য পোস্ট করা হচ্ছে। এই রকম পার্টিতে এই রকম নাচ হতেই পারে। এটা দোষের কিছু না। এদিকে ভিডিওতে কমেন্টস করে উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ লিখেছেন, It was performed during the gala night of the final year students of Political Science Department of Begum Rokeya University Rangpur. Faculty Members and Outgoing Students took part along with the VC.

মন্তব্য করুন


 

Link copied