আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা রুটে ‘বনলতা এক্সপ্রেস’ চালু ২৫ জুলাই

শুক্রবার, ৫ জুলাই ২০১৯, দুপুর ০২:৪০

তিনি বলেন, বর্তমানে রাজশাহী-ঢাকা রুটে চলাচলকারী বিরতিহীন বনলতা এক্সপ্রেসকে চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত সম্প্রসারণ করা হবে। এ জন্য চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন ভবন আধুনিকায়নের কাজ চলছে।

শুক্রবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন পরিদর্শনকালে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে রেলপথমন্ত্রী আরও জানান, রেল মন্ত্রণালয়ের দায়িত্ব নেয়ার পরই তিনি চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা রুটে আন্তঃনগর ট্রেন চালু করতে রেলের পশ্চিমাঞ্চলের জিএমকে নির্দেশ দেন। অবশেষে সব প্রক্রিয়া শেষ করে আগামী ২৫ জলাই থেকে চাঁপাইনবাবগঞ্জবাসীর প্রাণের এ দাবি বাস্তবায়ন করা হচ্ছে।

তিনি বলেন, বর্তমানে রাজশাহী-ঢাকা রুটে চলাচলকারী বিরতিহীন বনলতা এক্সপ্রেস চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত সম্প্রসারিত করা হবে। চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে এই ট্রেনটি শুধু রাজশাহী রেলস্টেশনে যাত্রাবিরতি করবে। চাঁপাইনবাবগঞ্জের জন্য একটি শীতাতপ নিয়ন্ত্রিত ও দুটি শোভন বগিসহ ২৭৬টি আসন বরাদ্দ থাকবে। বাকি ৫০০ আসন রাজশাহীর জন্য বরাদ্দ থাকবে।

মন্ত্রী বলেন, আন্তঃনগর ট্রেন চালুর জন্যই চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশনে নতুন প্লাটফরম, আরেকটি রেললাইন, ওয়াসপিট ও ওয়াটার শেড নির্মাণ করা হচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, নারী সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মসফিকুর রহমান টিটো প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied