আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রংপুর, রাজশাহীতে নিয়োগ দেবে গ্রাম বিকাশ কেন্দ্র

সোমবার, ৫ আগস্ট ২০১৯, রাত ১১:০৫

পদের নাম: প্রোগ্রাম অফিসার-জিআরই

যোগ্যতা: প্রার্থীকে নূন্যতম সিভিল কনষ্ট্রাকশন বিষয়ে চার বছরের বিএসসি/ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং/স্নাতক পাস হতে হবে। প্রার্থীর সর্বনিম্ন তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছর হতে হবে। আইসিএস/বায়োগ্যাস ডোমেস্টিক এবং কমার্শিয়াল প্লান্ট বিষয়ে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটারে বাংলা ও ইংরেজিতে রিপোর্ট তৈরি, ই-মেইল কমিউনিকেশনসসহ মোটরসাইকেল চালনা এবং মার্কেটিং সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল: রংপুর, রাজশাহী

বেতন: ২০,০০০-৩০,০০০/-টাকা আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া

নিয়ম ও শর্তাবলী : পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত,সব সনদপত্র, জন্ম নিবন্ধন ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (সত্যায়িত), সদ্যতোলা তিন কপি পাসপোর্ট সাইজ ছবি, মোবাইল ফোন নম্বরসহ আবেদনপত্র ম্যানেজার-এইচআর অ্যান্ড অ্যাডমিন, গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ী, পার্বতীপুর-৫২৫০, দিনাজপুর, বাংলাদেশ বরাবর কেবল ডাক/কুরিয়ারযোগে আগামী ২২/০৮/২০১৯ইং তারিখের মধ্যে পৌঁছাতে হবে। বাছাইকৃত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষায় আহ্বান করা হবে। খামের উপর সাবজেক্ট লাইনে আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে। উপযুক্ত প্রান্তিক জনগোষ্ঠী এবং নারী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা যাচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিলসহ যেকোনো সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

আবেদনের শেষ তারিখ: আগ্রহী প্রার্থীরা ২২ আগস্ট, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস

মন্তব্য করুন


 

Link copied