আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

বিএনপির নীলফামারী সদর ও পৌর আহবায়ক কমিটি ঘোষনা

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, সকাল ০৯:০০

শনিবার রাতে জেলা বিএনপির আহবায়ক আলমগীর সরকার ওসদস্য সচিব জহুরুল আলম স্বাক্ষরিত চিঠির মাধ্যমে দুটি ইউনিটের নেতাদের নাম ঘোষণা করা হয়।

এতে ১০১ সদস্য বিশিষ্ট সদর উপজেলা বিএনপির আহŸায়ক করা হয়েছে রাহেদুল ইসলাম দোলনকে। আর সদস্য সচিব হিসেবে দায়িত্ব পেয়েছেন আখতারুজ্জামান জুয়েল।

অন্যদিকে, ৬১ সদস্য বিশিষ্ট নীলফামারী পৌর কমিটিতে আহবায়ক হিসেবে মাহবুব-উর রহমান এবং সদস্য সচিব হিসেবে মাসুদ চৌধুরী দায়িত্ব পেয়েছেন।

জেলা সদরের এই দুই ইউনিটের শীর্ষনেতারা ছাত্রদলের রাজনীতিতে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন। রাহেদুল ইসলাম ইসলাম দোলন নীলফামারী সরকারি কলেজ ছাত্র সংসদে (নিকসু) পত্রিকা বিষয়ক সম্পাদক ছিলেন। আখতারুজ্জামান জুয়েল জেলা ছাত্রদলের সভাপতি, মাহবুব-উর রহমান জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এবং মাসুদ চৌধুরী পৌর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক ছিলেন। জেলা বিএনপির সদস্য সচিব জহুরুল আলম বলেন, নীলফামারী জেলার আওতায় ৬টি ইউনিট রয়েছে। আমরা দায়িত্বে আসার পর পাঁচ মাসের মধ্যে সবকটি ইউনিটের কমিটি দিয়েছি।তিনি বলেন,প্রতিটি ইউনিটে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রক্রিয়া চালাচ্ছি। এতে যোগ্য ও ত্যাগীরা নেতৃত্বে আসতে পারবেন।

এর আগে চলতি বছরের ১৮ মার্চ আলমগীর সরকারকে আহবায়ক এবং জহুরুল আলমকে সদস্য সচিব করে ৪১ সদস্যের জেলা বিএনপির আহবায়ক কমিটি অনুমোদন দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মন্তব্য করুন


 

Link copied