আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাস চেকার নিহত

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯, রাত ১২:৩৫

নিহত আব্দুল লাতিফ সলঙ্গা থানার গোলকপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে। তিনি বিভিন্ন যাত্রীবাহী বাসের চেকার হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কের খান আবাসিক হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।এ ঘটনায় সিরাজগঞ্জের চান্দাইকোনা এলাকা থেকে ওই বাসটিকে আটক করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তারুজ্জামান উত্তরবাংলাকে জানান, আব্দুল লতিফ হাটিকুমরুল গোলচত্বর এলাকার খান আবাসিক হোটেলের সামনে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী জোয়ানা পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান আব্দুল লতিফ। পরে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহটি উদ্ধার করে। এ সময় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

এ দিকে, চান্দাইকোনা এলাকা থেকে ওই বাসটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানা গেছে।

মন্তব্য করুন


 

Link copied