আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

 width=
 
শিরোনাম: লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস      

 width=
 

তারকাবহুল ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, রাত ১০:৪০

হঠাৎ করে বিচ্ছিন্নভাবে ভিআইপি খুন হওয়া শুরু হয়। সাংসদ জান্নাতুল মাওয়াকেও টার্গেট করে ঢাকার ড্রাগস লর্ড।

এদিকে, সাংসদ জান্নাতুল মাওয়ার স্বামী একটি কন্সট্রাকশনের কাজে দুর্নীতি করে দুদকের নজরে পড়ে যায়। দুদকের হাত থেকে মুক্তি পেতে তিনি নানাভাবে তার স্ত্রীর ক্ষমতা ব্যবহার করতে চান। কিন্তু সাংসদ জান্নাত স্বামীকে কোনো রকম সাহায্য করেন না। এরপরই একটি রিয়ালিটি শোতে জাজ হিসেবে অংশ নিতে গিয়ে রহস্যজনকভাবে খুন হন সাংসদ জান্নাতুল মাওয়া। যে প্রতিযোগীর খাবার খেয়ে তিনি মারা যান, সেই প্রতিযোগীও নিমিষে উধাও হয়ে যায়। তাকে আর কোথাও খুঁজে পাওয়া যায় না। শহরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ, ডিটেকটিভ ও একজন রহস্যময় যুবক এই খুনের রহস্যভেদ করতে নেমে পড়েন। এমনই টানটান উত্তেজনার গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘বিউটি অ্যন্ড দ্য বুলেট’। এটি প্রযোজনা করেছে গুড কোম্পানি লিমিটেড। অনলাইন প্ল্যাটফর্ম বায়স্কোপ লাইভে আজ শনিবার থেকে সিরিজটির প্রচার শুরু হয়েছে।

অ্যাকশন থ্রিলারধর্মী ওয়েব সিরিজটির গল্প লিখেছেন মারুফ রেহমান, চিত্রনাট্য তৈরি করেছেন সরদার সানিয়াত হোসেন, মারুফ রেহমান ও অনিমেষ আইচ।

‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো, তাহসান খান, জাকিয়া বারী মম, বিদ্যা সিনহা মিম, সুবর্ণা মুস্তাফা, তারিক আনাম খান, শহীদুজ্জামান সেলিম, মামনুন ইমন, মীম মানতাসা, সুমন আনোয়ার, শিল্পী সরকার অপু, বাঁধন লিংকনসহ অনেকে।

মন্তব্য করুন


 

Link copied