আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রাজশাহীতে গ্যাংকালচার অপরাধ চক্রের তিন সদস্য গ্রেপ্তার

রবিবার, ৬ অক্টোবর ২০১৯, রাত ০৮:৩৯

গ্রেপ্তারকৃতরা হলো পুঠিয়ার পালোপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে রকিবুল হাসান ওরফে রকি (১৮), বারইপাড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে আমিনুল ইসলাম ওরফে তন্ময় (১৮) এবং সরদারপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এস এম হাসিবুল হাসান (১৮)। তাদের প্রত্যেককেই নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে গতকাল শনিবার গ্রেপ্তারকৃতরাসহ বেশ কয়েকজন পুঠিয়া উপজেলার শামীম রেজা নামের এক কিশোরকে মারধর করে জোরপূর্বক এক তরুণির সঙ্গে তার অশ্লীল ভিডিও ধারণ করে বলে অভিযোগ ওঠে। পরে সেই ভিডিও পরিবারের কাছে দেখানো ও পুলিশে দেওয়ার ভয় দেখিয়ে শামীমের কাছে ২০ হাজার টাকা চাদা দাবি করে। শামীম এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ করলে পুলিশ ওই তিনজনকে গ্রেপ্তার করে।

রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. ইফতে খায়ের আলম বলেন, ওই তিনজন দীর্ঘদিন ধরে বিভিন্ন অপকর্ম করে আসছে বলে জিজ্ঞাসাবাদে আমরা জানতে পেরেছি। তাদের কাছ থেকে পাওয়া তথ্য মতে চক্রের অন্য সদস্যদেরও গেপ্তারের উদ্দেশে অভিযান অব্যাহত আছে।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মন্তব্য করুন


 

Link copied