আর্কাইভ  রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১ ● ২১ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১

রংপুরে আসছেন মুনমুন মুখার্জী (ভিডিও)

সোমবার, ২৫ নভেম্বর ২০১৯, দুপুর ১০:১৭

আগামী ০৫ ডিসেম্বর, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫ টায় রংপুর টাউন হলে এই আবৃত্তি সন্ধ্যা অনুষ্ঠিত হবে।

জানাগেছে, বাচিক শিল্পী সম্মিলন পরিষদ, রংপুরের আমন্ত্রণে রংপুরে আসছেন জনপ্রিয় এই আবৃত্তি শিল্পী। মুনমুন মুখার্জীর পাশাপাশি আবৃত্তিতে অংশ নিবেন বাংলাদেশের জনপ্রিয় কিছু আবৃত্তি শিল্পী। আবৃত্তি অনুষ্ঠানে প্রবেশের জন্য ৩ শ্রেণীর প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে। আসন সংখ্যা সীমিত হওয়ায় আগে আসলে আগে পাবেন ভিত্তিতে টিকিট সরবরাহ করা হবে।

টিকেট নিশ্চিত করতে যোগাযোগ:  পিন্টু = ০১৭২২৯৬২৩২৭, মুরাদ= ০১৭২১০১২৮৫৮, সুইটি=০১৭৩৫২৬৮৭৭৯, অভি=০১৭৩৭৩৬৪৬২৬, তর্পণ=০১৬২৪৬১১৪৩৮, আসমা বাবলি=০১৭৭৩২৩২৭৭৬, বুবলী কুন্ডু =০১৭১৪৯২৫৭৮৩, বুবলি =০১৮৮৪৩২০০৩৩, মিসু= ০১৭১৭২৭৪৪৪৯।

এছাড়া টিকেট পাওয়া যাচ্ছে, সেফ এন্ড সেভ রেস্টুরেন্ট, পার্কের মোড়, রংপুর, প্রিন্স হোটেল এন্ড রেস্টুরেন্টে, পুলিশ লাইন,রংপুর, মনা’স, লালবাগ প্লাজা, রংপুর, পাঞ্জাবীওয়ালা, মতিপ্লাজা,রংপুর, রায়হান হোটেল এন্ড রেস্টুরেন্ট,দর্শনা, রংপুর, বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্টুরেন্ট, সাতমাথা,রংপুর, বইবাড়ি, রংপুর। অনুষ্ঠানের অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে উত্তরবাংলা ডটকম।

অনুষ্ঠানের আয়োজক মাহমুদুল হাসান পিন্টু জানান, মুনমুন মুখার্জীর একক কবিতা সন্ধ্যা সফল করতে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আমরা কবিতা প্রেমী মানুষদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। আশা করি সুন্দর একটি অনুষ্ঠান উপহার দিতে পারবো।

মন্তব্য করুন


Link copied