আর্কাইভ  রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১ ● ২১ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১

বিয়ে ও সন্তানের খবর প্রকাশ করলেন সাইমন

রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, দুপুর ১০:১৪

শনিবার সন্ধ্যায় ফেসবুকে ছেলের ছবি প্রকাশ করেন তিনি। জানালেন তার নাম সাদিক মো. সাইয়্যান। ডাক নাম টুকটুক। বয়স ৪ বছর ৪ মাস।

ছবির ক্যাপশনে লিখেছেন, ‘বাবা-মা। পৃথিবীর সবচেয়ে অমূল্য রতন। যা কিনা অনেকের মতো আমিও ভাষায় প্রকাশ করতে পারি না! আমার আব্বুকে কখনো বলিনি, তুমি আমাদের কতো বড় শক্তি, ছায়া, ভালোবাসা। আরো কতো কী যে আমরা উপলব্ধি করি, তুমি আছো বলে। কোনো দিন আপনাদেরও বলিনি আমিও বাবা হয়েছি। আমার জীবন, আমার সন্তান সাদিক মো. সাইয়্যান। আমার বড় ছেলে। সে তার বিদ্যালয় জীবনের প্রথম পরীক্ষায় প্রথম হয়েছে। একজন বাবা হিসেবে এটাই আমার সেরা মুহূর্ত। আমার টুকটুকের জন্য দোয়া করবেন যেন মানুষের মতো মানুষ হয়। বাংলাদেশকে যেনো অনন্য উচ্চতায় নিয়ে যায়। বাবা তোমারই মতো আমিও বাবা হয়েছি। এখন বুঝি বাবা কতো কষ্ট তোমায় দিয়েছি।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক সাইমন সাদিক ছয় বছর আগেই বিয়ে করেছেন। দীর্ঘ ৯ বছর প্রেম করার পর দুই পরিবারের সম্মতিতেই ২০১৪ সালের ডিসেম্বরে বিয়ে করেন তিনি। সাইমনের স্ত্রীর নাম নিপা সাদিক, তিনি ঢাকার মেয়ে। এ দম্পতির রয়েছে দুই ছেলে সন্তান। বড় ছেলের নাম সাদিক মো. সাইয়্যান। তার বয়স চার বছর চার মাস। সে এখন প্রথম শ্রেণিতে পড়াশোনা করছে। আর ছোট ছেলের নাম সাদিক মোহাম্মদ সাইয়্যার। তার বয়স পাঁচ মাস।

এ বিষয়ে সাইমন বলেন, 'বিয়ের বিষয়টা কাছের কয়েকজন ছাড়া অনেকেই জানতো না। নিপার সঙ্গে আমার প্রেম ছিল নয় বছরের। দুজন দুজনকে খুব ভালোবাসি আর সেই ভালোবাসাকে পূর্ণতা দিতেই আমরা বিয়ে করি।'

সাইমন অভিনীত ‘আনন্দ অশ্রু’ নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। চিত্রনায়িকা মাহির বিপরীতে এই ছবিতে দেখা যাবে তাকে। এটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক।

মন্তব্য করুন


Link copied