আর্কাইভ  শনিবার ● ২৭ নভেম্বর ২০২১ ● ১৩ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ২৭ নভেম্বর ২০২১

গায়েন ভালো সুন্দরী (ভিডিও)

সোমবার, ১৩ এপ্রিল ২০২০, দুপুর ১২:৫৪

এবার ‘কই গেলা রে বন্ধু কই রইলা রে/ আমারে ছাড়িয়ারে বন্ধু কই গেলা রে’—এমন কথার শ্রোতাপ্রিয় গানটির দুই লাইন গেয়ে তার একটি ভিডিও ফেসবুকে পোস্ট করেছেন পরীমনি। ভিডিওটির ক্যাপশনে লিখেছেন ‘ওয়ান্স আপন এ টাইম’। তারপর থেকে পরীমনির গায়কির প্রশংসা করছেন তার ভক্তরা।

পরীমনি এখন নিজেকে বাসায় পুরোপরি ‘লকড’ রেখেছেন। তার ভাষায়—‘‘আমি একদম ‘লকড’। অবশ্য শুটিংয়ের সময়েও আমরা খুব সাবধানে আর নিরাপদে থাকার যথেষ্ট চেষ্টা করেছি।’’

বাসায় কীভাবে সময় কাটছে তা জানতে চাইলে তিনি বলেন, ‘নতুন সব সিনেমার চিত্রনাট্য পড়ছি, সিনেমা দেখছি, ওয়েব সিরিজ দেখছি। এছাড়া নিত্যনতুন রান্না করছি। রান্না করতে আমার খুব ভালো লাগে। এতদিন টানা শুটিং করার কারণে চাইলেও রাত জাগা যাচ্ছে না। সামাজিক যোগাযোগমাধ্যমে এখন সময় খুব কম দিচ্ছি। এখন এসবে কেমন জানি হতাশ লাগে।’

সম্প্রতি পরী তার নতুন চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন। আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় জুটি বেঁধে আভিনয় করছেন সিয়াম-পরীমনি। এ ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন— শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ ১৮ জন শিশুশিল্পী।

২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে এটি। প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। প্রথমে চলচ্চিত্রটির নাম ছিল ‘নসু ডাকাত কুপোকাত’ পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন।

মন্তব্য করুন


Link copied